সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / ক্রাইম সংবাদ / আশুলিয়ায় গণধর্ষণের অভিযোগে অভিনেতার ছেলেসহ গ্রেফতার ২
Rape

আশুলিয়ায় গণধর্ষণের অভিযোগে অভিনেতার ছেলেসহ গ্রেফতার ২

আশুলিয়া প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে অভিনেতা এআর মন্টুর ছেলেসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার রওশনের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। নির্যাতিত তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

গ্রেফতার মিথুন (২০) নাট্য অভিনেতা এআর মন্টুর ছেলে। তার বাড়ি আশুলিয়ার মধ্য গাজিরচটে ও অন্যজন একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান (২২)।

স্থানীয়রা জানান, আশুলিয়ার গাজিরচট এলাকায় ছোট বোনের বাড়িতে বেড়াতে আসে তার বড় বোন।

পরে বিকালের দিকে স্থানীয় মিথুন ও আরফানসহ চার বখাটে তাদের বাড়ির ভেতরে জোর করে প্রবেশ করে ধর্ষিতার ছোট বোন ও তার স্বামীকে একটি কক্ষে আটকে রাখে। এ সময় বেড়াতে আসা ওই তরুণীকে পাশের কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ছাড়াও এ বিষয় কাউকে জানালে তাদের মেরে ফেলারও হুমকি দেয় তারা।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নির্যাতিত তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

আরও দেখুন

imag

শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ

স্টাফ রিপোর্টার: ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবারও ৯৮৫ কেজি খাটপাতা মাদক জব্দ করা হয়েছে। আজ সকালে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com