সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের নিয়ে জাতিসংঘে বৈঠক করবে বাংলাদেশ-চীন-মায়ানমার পুরুষদের ঘরে ডেকে এনে ‘নগ্ন’ করে ছবি তুলে ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ আদায়, আটক ৪ লক্ষ্মীপুরে পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ! প্রথম নারী সংবাদ পাঠিকা পেল সৌদি বাবার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ কন্যার! শ্বশুরকে গাছে বেঁধে রেখে পুত্রবধূকে নগ্ন করে মারধর ও যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিয়ে নারকীয় অত্যাচার! আওয়ামী লীগ আগেই জনগণকে ছেড়ে দিয়েছে: রিজভী পাঁচ দিনের সফরে কাল কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি এক দশক ধরে বাংলাদেশের অর্থনীতি সাবলীল গতিতে এগিয়ে চলছে: অর্থমন্ত্রী ঋণের সুদের টাকা দিতে না পারায় ছাত্রদল নেতা লাথিতে গৃহবধূর গর্ভপাত!
হোম / দেশজুড়ে / ঢাকা / আশুলিয়ায় পানির ট্যাংকর দেয়াল ধসে মা-ছেলে নিহত
image-58903-1528688683

আশুলিয়ায় পানির ট্যাংকর দেয়াল ধসে মা-ছেলে নিহত

আশুলিয়া প্রতিনিধি:

আশুলিয়ার নরসিংহপুরে পানির ট্যাংকের দেয়ালধসে ঘুমন্ত মা ও ছেলের মৃত্যু হয়েছে। গতকাল  দিনগত রাত সোয়া ৪টার দিকে নরসিংহপুরের বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সেলিনা (৪০) ও ছেলে সিয়াম (৯)। তারা একই এলাকার নুরুল হক পালোয়ানের বাড়িতে ভাড়া থাকতেন। নিহতদের বাড়ি গাইবান্ধা জেলায়। মা সেলিনা হা-মীম গ্রুপের শ্রমিক ছিলেন।

আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল জানান, ভোরে সেহরির খাবার খেয়ে মা ও ছেলে ঘরে ঘুমিয়ে পড়েন। ভোররাত সোয়া ৪টার দিকে টিনশেড আধাপাকা কক্ষের সঙ্গে থাকা পানির ট্যাংকের এক পাশের দেয়াল হঠাৎ করে ধসে তাদের ওপর পড়ে।

এতে ঘুমন্ত মা ও ছেলের ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে বলে জানান ওসি।

আরও দেখুন

14545

ঋণের সুদের টাকা দিতে না পারায় ছাত্রদল নেতা লাথিতে গৃহবধূর গর্ভপাত!

বগুড়া প্রতিনিধি: শাপলা বেগম (২৮)। তিন মাস আগে স্থানীয় একটি বহুমুখী সমিতি থেকে ১০ হাজার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook