হোম / এক্সক্লুসিভ / ইন্দোনেশিয়ায় নাইট ক্লাবে আজান, কালিমা ও দরুদের ভিডিও ভাইরাল!
night

ইন্দোনেশিয়ায় নাইট ক্লাবে আজান, কালিমা ও দরুদের ভিডিও ভাইরাল!

অনলাইন ডেস্ক:

নাম গুশ মিফতাহ। তিনি ইন্দোনেশিয়ার একজন ধর্মপ্রচারক। নাইট ক্লাবে উপস্থিতদের আজান, কালিমা ও দরুদ পড়িয়ে প্রশংসায় ভাসছেন এই যুবক।

এ ঘটনা এক সপ্তাহ আগের। ইন্দোনেশিয়ার বাতি শহরের অবস্থিত সবচেয়ে বড় নাইট ক্লাব ‘বসি ভিভিআইপি ক্লাব’ এ উপস্থিত অতিথিদের সামনে স্টেজে উঠেন ওই যুবক। এরপর মাইক নিয়ে তিনি আজান দেন। আজানের পরে তিনি কালিমা পড়েন এবং দরুদ পড়েন। তার সঙ্গে উপস্থিত অতিথিদেরও পড়তে অনুরোধ করলে সবাই একসঙ্গে দরুদ পড়েন।

এই ঘটনার দৃশ্য ভিডিও করা হয়। এক সপ্তাহ আগে গুশ মিফতাহ সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকউন্টে ও ইউটিউবে প্রকাশ করেন। মিফতাহর ওই ভিডিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সামাজিক মাধ্যম ভিডিওটি ভাইরাল হয়েছে।

গুস মিফতাহ স্থানীয় একটি ইমলামিক বোর্ডিং ‘ওরা আজি পেসান্ত্রেন’ এর প্রধান কর্মকর্তা। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, নাইট ক্লাবের স্টেজে গায়ক বা জকি’র স্থানে দাঁড়িয়ে মিফতাহ। তার হাতে মাইক্রোফোন। সামনে বসে আছেন কয়েকশ অতিথি।

মিফতাহ অতিথিদের উদ্দেশে মাইক্রোফোন হাতে নিয়ে প্রথমে ‘আল্লাহু আকবর’, আল্লাহু আকবর’ বলে আজানের কিছু অংশ উচ্চারণ করেন। এরপর তিনি কালিমা ও পরে দরুদ পড়া শুরু করেন। একপর্যায়ে মিফতাহ উপস্থিত অতিথিদের ও তার সঙ্গে দরুদ পড়তে আহ্বান জানালে সবাই মিলে দরুদ পড়া শুরু করেন।

আরও দেখুন

jjj

সাংবাদিক জামাল খাশোগির হত্যাকাণ্ডের নিরপেক্ষ তদন্তের দাবি জাতিসংঘের

অনলাইন ডেস্ক: সাংবাদিক জামাল খাশোগির হত্যাকাণ্ডের কথা আনুষ্ঠানিকভাবে স্বীকার করে নিয়েছে সৌদি আরব। তাৎক্ষণিক এক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook