সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের নিয়ে জাতিসংঘে বৈঠক করবে বাংলাদেশ-চীন-মায়ানমার পুরুষদের ঘরে ডেকে এনে ‘নগ্ন’ করে ছবি তুলে ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ আদায়, আটক ৪ লক্ষ্মীপুরে পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ! প্রথম নারী সংবাদ পাঠিকা পেল সৌদি বাবার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ কন্যার! শ্বশুরকে গাছে বেঁধে রেখে পুত্রবধূকে নগ্ন করে মারধর ও যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিয়ে নারকীয় অত্যাচার! আওয়ামী লীগ আগেই জনগণকে ছেড়ে দিয়েছে: রিজভী পাঁচ দিনের সফরে কাল কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি এক দশক ধরে বাংলাদেশের অর্থনীতি সাবলীল গতিতে এগিয়ে চলছে: অর্থমন্ত্রী ঋণের সুদের টাকা দিতে না পারায় ছাত্রদল নেতা লাথিতে গৃহবধূর গর্ভপাত!
হোম / বিশ্বজুজুড়ে / ঈগলে চড়ে বিয়ের আসরে দম্পতি!
egol

ঈগলে চড়ে বিয়ের আসরে দম্পতি!

অনলাইন ডেস্ক:

বিয়ে নিয়ে ভারতীয়দের ফ্যান্টাসি ক্রমশ প্রকট হচ্ছে। কেউ প্রি ওয়েডিং ফটোশ্যুট করতে ডুব দিচ্ছে পানির নিচে। কেউ আবার বেছে নিচ্ছে ডেস্টিনেশন ম্যারেজ। তবে বিয়েতে যে কেউ দুঃসাহসিকতার এমন পরিচয় দিতে পারে, তা জানা ছিল না।

হেলিকপ্টার, প্লেন এসব এখন ব্যাকডেটেড। ঈগলের সঙ্গে বাধা একটা খাঁচা, আর তাতে চড়েই একেবারে আকাশপথে আগমন নবদম্পতির। এমন দৃশ্যের সাক্ষী থাকল নিমন্ত্রিতরা।

একটি ট্যুইটার হ্যান্ডেল ট্যুইট করেছে সেই ভিডিও। ক্যাপশনে লেখা হয়েছে “It’s a bird, it’s a plane, it’s the groom and bride. Indian weddings are getting out of hand.”

ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে মহম্মদ রফির গান “বাহার ফুল বর্ষাও।” আর উড়তে উড়তে আসছে দম্পতি। সেখানেই শেষ নয়। বাজি লাগানো ছিল সেই খাঁচার চারপাশে। সেগুলি ফুলঝুরির মত ফাটতে শুরু করে এবং ধীরে ধীরে মাটিতে নামতে শুরু করে ঈগল।

আরও দেখুন

shishuRare

চার পা ও দুটি জননাঙ্গ-সহ শিশুর জন্ম!

অনলাইন ডেস্ক: চারটি পা ও দুটি জননাঙ্গ-সহ জন্ম হল এক শিশুর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook