সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / বিশ্বজুজুড়ে / ঈগলে চড়ে বিয়ের আসরে দম্পতি!
egol

ঈগলে চড়ে বিয়ের আসরে দম্পতি!

অনলাইন ডেস্ক:

বিয়ে নিয়ে ভারতীয়দের ফ্যান্টাসি ক্রমশ প্রকট হচ্ছে। কেউ প্রি ওয়েডিং ফটোশ্যুট করতে ডুব দিচ্ছে পানির নিচে। কেউ আবার বেছে নিচ্ছে ডেস্টিনেশন ম্যারেজ। তবে বিয়েতে যে কেউ দুঃসাহসিকতার এমন পরিচয় দিতে পারে, তা জানা ছিল না।

হেলিকপ্টার, প্লেন এসব এখন ব্যাকডেটেড। ঈগলের সঙ্গে বাধা একটা খাঁচা, আর তাতে চড়েই একেবারে আকাশপথে আগমন নবদম্পতির। এমন দৃশ্যের সাক্ষী থাকল নিমন্ত্রিতরা।

একটি ট্যুইটার হ্যান্ডেল ট্যুইট করেছে সেই ভিডিও। ক্যাপশনে লেখা হয়েছে “It’s a bird, it’s a plane, it’s the groom and bride. Indian weddings are getting out of hand.”

ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে মহম্মদ রফির গান “বাহার ফুল বর্ষাও।” আর উড়তে উড়তে আসছে দম্পতি। সেখানেই শেষ নয়। বাজি লাগানো ছিল সেই খাঁচার চারপাশে। সেগুলি ফুলঝুরির মত ফাটতে শুরু করে এবং ধীরে ধীরে মাটিতে নামতে শুরু করে ঈগল।

আরও দেখুন

suspected-seriel-killer

৭৮ বছর বয়সী এই লোক ৯০ জনকে খুন করেছে!

অনলাইন ডেস্ক: সামুয়েল লিটল।৭৮ বছর বয়সী এই লোক চার দশকে অন্তত ৯০ জনকে খুন করেছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com