সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / এক বছর ধরে শারীরিক সম্পর্ক: অবৈধ গর্ভপাতের চেষ্টায় গুরুতর অসুস্থ স্কুলছাত্রী, পলাতক অভিযুক্ত
wife

এক বছর ধরে শারীরিক সম্পর্ক: অবৈধ গর্ভপাতের চেষ্টায় গুরুতর অসুস্থ স্কুলছাত্রী, পলাতক অভিযুক্ত

ঝালকাঠি প্রতিনিধি:

বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে শারীরিক সম্পর্ক তৈরি করার পর গর্ভপাতের ওষুধ খাওয়ানোয় ঝালকাঠির এক দশম শ্রেণির এক স্কুল ছাত্রী এখন গুরুতর অসুস্থ হয়ে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রক্তক্ষরণ আর শারীরিক দূর্বলতায় দরিদ্র পরিবারের মেয়েটি এখন ঝালকাঠি সদর হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। আর অভিযুক্ত যুবক ঘটনার পর থেকে পালিয়ে আছে। প্রাথমিক তদন্ত করে পুলিশ বলছে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নির্যাতিত ছাত্রী ও তার মা এবং পুলিশ জানায়, জেলার নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের শহীদুল ইসলামের ছেলে যুবক সাইফুল ইসলাম একই এলাকার দরিদ্র পরিবারের দশম শ্রেণির এক ছাত্রীর সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করে।

এতে মেয়েটি গর্ভবতী হয়ে পড়লে গত ক’মাস আগে সাইফুল মেয়েটি গর্ভপাতের ট্যাবলেট খাওয়ায়। কিন্তু ট্যাবলেট খাওয়ার পর থেকেই মেয়েটি অসুস্থ হয়ে পড়ে এবং দেখা দেয় রক্তক্ষরণ। গুরুতর অবস্থায় শনিবার রাতে মেয়েটি ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবার। তবে অসুস্থ হওয়ার পর থেকে অভিযুক্ত সাইফুল পালিয়ে রয়েছে।

ঝালকাঠি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানায়, মেয়েটিকে যথাযথ টিকিৎসা দেয়া হচ্ছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে মেয়েটির অবস্থা সঠিক ভাবে জানা যাবে বলেও জানান ওই চিকিৎসক।

এদিকে মৌখিক ভাবে অভিযোগে পেয়ে প্রাথমিকভাবে ঘটনা তদন্ত করা হয়েছে। পেয়েটির পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান পুলিশ।

আরও দেখুন

1520424800

ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে ফখরুলসহ মনোনয়ন সংগ্রহ ৩২ জনের

ঠাকুরগাঁ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও তিনটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনে জমা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook