হোম / দেশজুড়ে / ঢাকা / কমলগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষার্থী নিখোঁজ
1055

কমলগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষার্থী নিখোঁজ

কমলগঞ্জ প্রতিনিধি:

কমলগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্র থেকে শারমিন আক্তার (১৫) নামে এক পরীক্ষার্থী নিখোঁজ হয়েছেন। আজ সকালে কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা কমলগঞ্জ থানায় সাধারণ ডায়রি করেছেন। পরীক্ষা কেন্দ্র থেকে শিক্ষার্থী নিখোঁজ ঘটনায় প্রশাসনসহ অভিভাবক মহলে তোলপাড় শুরু হয়েছে। পরীক্ষার্থী শারমিন নিখোঁজ না প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে এ নিয়েও দেখা দিয়েছে নানা প্রশ্ন।

নিখোঁজ শারমীনের সহপাঠি ও পুলিশ সূত্রে জানা গেছে, কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী নিখোঁজ শারমিন আক্তার কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। সে উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের মো. মুছন মিয়ার মেয়ে।

আজ ছিল কৃষি বিজ্ঞান পরীক্ষা। প্রতিদিনের মত পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বেরিয়ে যথাসময়ে পরীক্ষা কেন্দ্রে পৌছে পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা চলাকালে একটি কলম বান্ধবির কাছ থেকে আনার কথা বলে হলরুম থেকে পাশের রুমে বেরিয়ে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হলেও শারমিন পরীক্ষা রুমে ফিরে না আসায় এবং পরীক্ষায় অংশগ্রহন না করায় বিষয়টি কেন্দ্র শিক্ষকরা পরীক্ষা কেন্দ্রের সচিব বিদ্যালয়ের প্রধান শিকক্ষ হুমায়ুন কবিরকে জানান। পরে তিনি বিষয়টি শিক্ষার্থীর স্কুল শিক্ষক ও শারমিনের পরিবারকে মোবাইলফোনে জানান।

এ ঘটনা জানাজানি হলে পরীক্ষার্থীদের অভিভাবক মহলসহ প্রশাসনে তোলপাড় দেখা দেয়। খবর পেয়ে শিক্ষার্থী শারমিনের বাবাসহ পরিবারের সদস্যরা নিকট আত্মীয়স্বজন সহ বিভিন্ন স্থানে খোঁজখবর করে না পেয়ে দুপুরে কমলগঞ্জ থানায় সাধারণ ডায়রি করেন ছাত্রীর বাবা মো. মুছন মিয়া। কমলগঞ্জ থানার ডায়রি নং-৮৫৪। কমলগঞ্জ থানার ওসি মোকতাদির হোসেন পিপিএম বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করছে পুলিশ। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না এটা নিখোঁজ না প্রেমিকের হাত ধরে পলায়ন।

আরও দেখুন

road

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২০জন

একে পলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা মহানগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ডে উপকূল বাসের চাপাঁয় সাজেদা বেগম (৩০) নামের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook