সর্বশেষ সংবাদ
হোম / এক্সক্লুসিভ / কুকুরের মূত্র পান করে সুন্দর হয়েছেন এই নারী!
Urine-Girl11400

কুকুরের মূত্র পান করে সুন্দর হয়েছেন এই নারী!

অনলাইন ডেস্ক:

পোষা কুকুরের মূত্র নিয়মিত পান করার কারণে চেহারায় ছড়াচ্ছে লাস্যময়ীতা, বাড়ছে গ্ল্যামার, ভাল হয়ে গেছে মুখের সব ব্রণ। এমনই অদ্ভুত দাবি করেছেন আমেরিকার এক নারী। তবে তাকে অনেকে মানিক বিকারগ্রস্ত বলেছেন।

তারপরও নিজের বক্তব্যের সপক্ষে ওই নারী পেশ করেছেন প্রমাণ। দেড় মিনিটের একটি ভিডিও ছড়িয়েছে ইন্টারনেটে। যেখানে দেখা যাচ্ছে ওই মহিলা নিজের পোষ্য কুকুরের মূত্র পান করছেন। যদিও ওই মহিলার নাম জানা যায়নি।

ওই ভিডিও-তে মহিলা বলছেন, প্রথমবার আমার পোষা কুকুরের মূত্র পান করার আগে পর্যন্ত আমি খুব হতাশ ছিলাম আমার সৌন্দর্য নিয়ে। এখন আমার সব ব্রণ সেরে গিয়েছে। নিজের পোষা কুকুরের মূত্র যে কতটা স্বাস্থ্যকর তাও তিনি বুঝিয়েছেন ওই ভিডিও-তে। তিনি বলছেন, কুকুরের মূত্রে ভিটামিন এ এবং ই রয়েছে। এছাড়াও কুকুরের মূত্রে ক্যালসিয়াম থাকে, যা ক্যানসারের মতো রোগ নিরাময়ে সাহায্য করে।

নাম জা জানা ঐ মার্কিন মহিলা যেমনই দাবি করুন না কেন। চিকিৎসকেরা কিন্তু বলছেন অন্য কথা। প্রাণীর মূত্রে পানি ছাড়াও থাকে অনেক ইউরিয়া, ক্রিয়েটিন, বিভিন্ন ইলেক্ট্রোলাইটস, ইউরিক অ্যাসিড, এনজাইম সহ আরও অনেককিছু। যেগুলি মানব শরীরের ক্ষেত্রে কখনই সুখকর নয়। এর ফলে মারাত্মক ক্ষতি হতে পারে।

তবে এই মহিলাই শুধু বিতর্ক ছড়াননি। প্রাচীন যুগের রেওয়াজ অনুসারে ভারতে গরুর মূত্র পান করা হয়। সে দেশটিতেও গোমূত্রকে ওষুধ হিসেবে বর্ণনা করা হয়েছে। সেটা নিয়েও বিতর্ক কিছু কম হয়নি।

আরও দেখুন

raping-man

যে দেশে ধর্ষিত হন পুরুষরা!

অনলাইন ডেস্ক: পৃথিবীর প্রায় সবখানেই নারীরা অনিরাপদ। কোনো নারীকে একা পেলেই অনেক লম্পট পুরুষ সুযোগ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook