সর্বশেষ সংবাদ
হোম / বিশ্বজুজুড়ে / কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ইট দিয়ে নারীর মাথা ফাটালো প্রতিবেশী যুবক!
498541

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ইট দিয়ে নারীর মাথা ফাটালো প্রতিবেশী যুবক!

আন্তর্জাতিক ডেস্ক:

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক নারীকে মেরে মাথা ফাটিয়ে দিয়েে প্রতিবেশী এক যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার অরুণ নগর গ্রামে। অরুণ নগর গ্রামের দিনমজুর পিন্টু হালদারের স্ত্রী কলকাতায় পরিচারিকার কাজ করেন। আর তাই প্রতিদিন গ্রাম থেকে গোচরণ রেল স্টেশন পর্যন্ত প্রতিদিন ভ্যানে যাতায়াত করতেন ওই নারী। এলাকার যুবক সঞ্জয় এ সময় তার রাস্তা আটকে কুপ্রস্তাব দিত। এ বিষয়ে এর আগেও ওই নারীর স্বামীর সঙ্গে সঞ্জয়ের একাধিকবার গণ্ডগোল হয়েছে।

ওই গৃহবধূ অভিযোগ করেন, গত মঙ্গলবার গোচরন স্টেশন চত্বর থেকে ভ্যানে ওঠার সময় হঠাৎ সঞ্জয় তার ওপর হামলা করে। এ সময় তাকে জোর করে অন্যত্র নিয়ে যেতে চায় সঞ্জয়। অন্ধকার রাস্তায় তাকে শ্লীলতাহানী করা হয়। এ সময় গৃহবধূর চিৎকারে সঞ্জয় ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আবার বাড়ির সামনেই সঞ্জয়ের হাতে পুনরায় হামলার শিকার হন ওই নারী। ইট দিয়ে তার মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

পরে স্থানীয়রাই আহত গৃহবধূকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। জয়নগর থানায় অভিযুক্ত যুবক সঞ্জয় ও তার মা জবা সাফুইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও দেখুন

image

চীনের উইঘুরে মুসলিম নারীদের প্রকাশ্যে রাস্তায় বোরকা কেটে দিচ্ছে পুলিশ!

আন্তর্জাতিক ডেস্ক: পৃথিবীর সর্বাধিক জনসংখ্যা অধ্যুষিত দেশ চীন। অথচ দেশটিতে মোট জনগোষ্ঠীর ২ শতাংশেরও কম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook