সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / বিশ্বজুজুড়ে / কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ইট দিয়ে নারীর মাথা ফাটালো প্রতিবেশী যুবক!
498541

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ইট দিয়ে নারীর মাথা ফাটালো প্রতিবেশী যুবক!

আন্তর্জাতিক ডেস্ক:

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক নারীকে মেরে মাথা ফাটিয়ে দিয়েে প্রতিবেশী এক যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার অরুণ নগর গ্রামে। অরুণ নগর গ্রামের দিনমজুর পিন্টু হালদারের স্ত্রী কলকাতায় পরিচারিকার কাজ করেন। আর তাই প্রতিদিন গ্রাম থেকে গোচরণ রেল স্টেশন পর্যন্ত প্রতিদিন ভ্যানে যাতায়াত করতেন ওই নারী। এলাকার যুবক সঞ্জয় এ সময় তার রাস্তা আটকে কুপ্রস্তাব দিত। এ বিষয়ে এর আগেও ওই নারীর স্বামীর সঙ্গে সঞ্জয়ের একাধিকবার গণ্ডগোল হয়েছে।

ওই গৃহবধূ অভিযোগ করেন, গত মঙ্গলবার গোচরন স্টেশন চত্বর থেকে ভ্যানে ওঠার সময় হঠাৎ সঞ্জয় তার ওপর হামলা করে। এ সময় তাকে জোর করে অন্যত্র নিয়ে যেতে চায় সঞ্জয়। অন্ধকার রাস্তায় তাকে শ্লীলতাহানী করা হয়। এ সময় গৃহবধূর চিৎকারে সঞ্জয় ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আবার বাড়ির সামনেই সঞ্জয়ের হাতে পুনরায় হামলার শিকার হন ওই নারী। ইট দিয়ে তার মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

পরে স্থানীয়রাই আহত গৃহবধূকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। জয়নগর থানায় অভিযুক্ত যুবক সঞ্জয় ও তার মা জবা সাফুইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও দেখুন

suspected-seriel-killer

৭৮ বছর বয়সী এই লোক ৯০ জনকে খুন করেছে!

অনলাইন ডেস্ক: সামুয়েল লিটল।৭৮ বছর বয়সী এই লোক চার দশকে অন্তত ৯০ জনকে খুন করেছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com