সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / কুমিল্লা নাঙ্গলকোটে ২ কন্যা সন্তানের জননীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ
lash1

কুমিল্লা নাঙ্গলকোটে ২ কন্যা সন্তানের জননীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় আছমা আক্তার সাথী নামের ২ কন্যা সন্তানের জননীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

আজ সকালে পৌর সদরের বাতুপাড়ায় গ্রামের শশুর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ। নিহত আছমা আক্তার সাথী একই উপজেলার কাজী জোড়পুকুরিয়া গ্রামের সৌদি প্রবাসী শাহ জালাল মজুমদারের এক মাত্র কন্যা।

স্থানীয় সূত্র জানায়, শাহজালাল তার কন্যাসহ স্বপরিবারে সৌদি আরবে থাকতেন । গত ৩ বছর পূর্বে দেশে এসে উপজেলার পৌর সদরের বাতুপাড়ায় জহিরুল ইসলাম নামের এক ফার্নিচার ব্যবসায়ীর সাথে মেয়েকে বিয়ে দেয়। বিয়ের পর থেকে স্বামী ও তার পরিবারের লোকদের হাতে নির্যাতনের ঘটনা ছিলো সাথীর নিত্যদিনের সঙ্গী। ৩ বছরে ২ কন্যা সন্তানের মা হয় সাথী। পরপর দু’টি কন্যা সন্তান জন্ম দেয়ায় তার নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায় বলে দাবি করেছেন নিহতের স্বজনরা। সকাল ১০ টার দিকে তার ঘর থেকে ফাঁসিতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহতের স্বামী জহির নাঙ্গলকোট রেল ষ্টেশনের পশ্চিম গেইটে ফার্নিচার ব্যবসা করেন।

নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নিহত সাথীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এটা আত্মহত্যা মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আরও দেখুন

road_accident

কুমিল্লা চৌদ্দগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহি বাস খাদে, আহত ১০

একেপলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে চট্রগ্রামগামী সোনিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook