সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / কুড়িগ্রামের ফুলবাড়ীতে দ্বিতীয় শ্রেণীর স্কুল ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ, আটক ১
RAPE

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দ্বিতীয় শ্রেণীর স্কুল ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ, আটক ১

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করেছে লম্পট আবুল কাশেম (৫০) নামের এক ব্যক্তি। এই পৈচাশিক ঘটনাটি ঘটেছে উপজেলার সীমান্তবর্তী কাশিপুর ইউনিয়নের বালাবাড়ীর অনন্তপুর গ্রামে।

এ ঘটনায় আজ শনিবার ফুলবাড়ী থানায় ধর্ষক আবুল কাশের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হাবিবুর রহমান দুপুরে ধর্ষক আবুল কাশেমকে আটক করে।

স্থানীয় রিয়াজুল ও ধর্ষিত স্কুল ছাত্রীর বাবা আব্দুল মজিদ জানান, গতকাল বিকালে স্থানীয় সাইদুল ইসলামের মেয়েসহ আমার মেয়ে স্কুল ছাত্রী (০৮) লম্পট আবুল কাশেমের বাড়ীর উঠানে খেলছিল। এ সময় আবুল কাশেম এসে ওই স্কুল ছাত্রীকে ভাল খেলনা কিনে দিবে বলে ফুসলিয়ে পাশের একটি গোয়াল ঘরে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রীর মা আয়েশা খাতুন মেয়ের আত্মচিৎকারে শুনে ঘটনাস্থলে এসে মুমুর্ষ অবস্থায় মেয়েকে উদ্ধার করে নিজস্ব বাড়ীতে নিয়ে আসে।

বিষয়টি তাৎক্ষনিক ভাবে এলাকায় জানাজানি হলে ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। ধর্ষক আবুল কাশেমসহ তার নিকট আত্মীয়-স্বজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শিশুটির বাড়ীতে হামলা চালায়। এ সময় পালিয়ে রক্ষা পায় শিশুটির পরিবার। এদিকে মেয়ের অবস্থা বেগতিক হলে পালিয়ে এসে বাবা আব্দুল মজিদ আজ সকালে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তিতে ধর্ষিতাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আকতারা বেগম জানান, স্কুল ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার এস আই মহুবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও দেখুন

road_accident

কুমিল্লা চৌদ্দগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহি বাস খাদে, আহত ১০

একেপলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে চট্রগ্রামগামী সোনিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook