হোম / ক্রাইম সংবাদ / কুড়িগ্রামে স্বামী পরিত্যক্তা গৃহবধুকে গণধর্ষণ, আটক ২
Rape

কুড়িগ্রামে স্বামী পরিত্যক্তা গৃহবধুকে গণধর্ষণ, আটক ২

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের প্রস্তাবিত কচাকাটা উপজেলায় স্বামী পরিত্যক্তা এক গৃহবুধু গণধর্ষণের শিকার হয়েছে। এ অভিযোগে একজনকে আটক এবং ধর্ষণের শিকার ওই গৃহবধুকে পুলিশ হেফাজতে নিয়েছে কচাকাটা থানা।

পুলিশ জানায়,  গত শনিবার সন্ধায় কচাকাটার বলদিয়া ইউনিয়নের উত্তর বলদিয়া গ্রামের আছমত আলীর  মেয়ে স্বামী পরিত্যক্তা গৃহবধুকে একই ইউনিয়নের রাঙ্গালীরকুটি গ্রামের আব্দুল মালেক, বাবু বাহাদুর,পাগলা,লিটনসহ আরেও কয়েকজন যুবক মোবাইল ফোনে ডেকে এনে রাতভর ধর্ষণ করে। এসময় ধর্ষণকারীরা ওই গৃহবধুর মোবাইল ফোন কেড়ে নিয়ে এবং তার পড়নের কাপড় খুলে নিয়ে তাকে উলঙ্গ অবস্থায় ফেলে রেখে যায়।

পরে তার চিৎকার গ্রামবাসীরা তাকে উদ্ধার করে এবং বাহাদুর নামের একজনকে আটক করে। এসময় পাশের বাড়ি থেকে কাপড় এনে ওই গৃহবধুর লজ্জা নিবারণ করা হয়। সকালে খবর পেয়ে কচাকাটা থানার এসআই সহিদ ওই গৃহবধুকে উদ্ধার এবং বাহাদুরকে আটক করে থানায় নিয়ে গেলে নির্যাতিত গৃহবধু ৯জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা সুত্রে সে রাতেই মামলার এজহার তালিকা ভুক্ত এনামুল নামে আরো এক আসামীকে আটক করা হয় বলে নিশ্চিত করেন এস আই সহিদ।

বিষয়টি নিয়ে জানতে চাইলে কচাকাটা থানার অফিসার্স ইনচার্জ ফারুক খলিল মামলার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন-আসামীদের মধ্যে ২জনকে আটক করা হয়েছে,বাকিদের গ্রেফতারের জোর প্রক্রিয়া চলছে।

আরও দেখুন

pic-20.10.18

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: আজ ভোরে বেনাপোলের ছোট আচড়া মাঠ থেকে আবু বাক্কা (৩৫) নামে এক মাদক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook