হোম / দেশজুড়ে / কোনোকিছুর মাধ্যমে আমাদের দমিয়ে রাখতে পারবেন না: মওদুদ

কোনোকিছুর মাধ্যমে আমাদের দমিয়ে রাখতে পারবেন না: মওদুদ

স্টাফ রিপোর্টার:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে এবং আমাদের বিরুদ্ধে যতই মামলা দেওয়া হোক না কেন কোনোকিছুর মাধ্যমে আমাদের দমিয়ে রাখতে পারবেন না।

আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবের তৃতীয়তলার কনফারেন্স লাউঞ্জে এক প্রতিবাদ সভায় মওদুদ আহমদ এসব কথা বলেন। ‘বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা ও গণতন্ত্রের ভবিষ্যৎ’ শীর্ষক সভার আয়োজন করে ডেমোক্রেটিক মুভমেন্ট।

সরকারের চার বছরে প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে দেয়া ভাষণের সমালোচনা করে মওদুদ আহমদ বলেন, প্রধানমন্ত্রী গতকাল তার ভাষণে বলেছেন- নির্বাচনকালীন একটি সরকার গঠন করা হবে। কিন্তু নির্বাচনকালীন সরকার গঠনের কোনো ব্যবস্থা এই সংবিধানে নেই। এ কথাটি বলে তিনি জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন। মূল কথা হল- এই দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে, সেটিই তিনি বলার চেষ্টা করেছেন’।

নির্বাচনের আগে সংসদ ভেঙে দেয়া এবং সেনা মোতায়েন সম্পর্কে প্রধানমন্ত্রী তার বক্তব্যে কিছুই বলেননি বলে হতাশ প্রকাশ করেন মওদুদ।

তিনি বলেন, ‘পুরো জাতির প্রত্যাশা করেছিল যে, আগামী নির্বাচন কীভাবে দেশে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করা যায়, সে ব্যাপারে প্রধানমন্ত্রী কিছু একটা বলবেন। কিন্তু সে ব্যাপারে তিনি কিছুই বলেননি’।

সাবেক মন্ত্রী বলেন, সরকার যে উন্নয়ন মেলা করছে, সেটা আসলে দুর্নীতি মেলা। কেননা, সরকার সব বড় বড় প্রকল্প হাতে নিচ্ছে। আর বড় বড় প্রকল্প মানে বেশি বেশি দুর্নীতি। বড় বড় প্রকল্প মানে বেশি বেশি ঘুষ। এসব প্রকল্পের মাধ্যমে জনগণের হাজার হাজার কোটি টাকা লুটপাট করা হচ্ছে।

আরও দেখুন

road

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২০জন

একে পলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা মহানগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ডে উপকূল বাসের চাপাঁয় সাজেদা বেগম (৩০) নামের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook