সর্বশেষ সংবাদ
হোম / বিনোদন / গভীর রাতে অভিনেত্রীর ফ্ল্যাটে ঢুকে ‘শ্লীলতাহানি’ !
actress

গভীর রাতে অভিনেত্রীর ফ্ল্যাটে ঢুকে ‘শ্লীলতাহানি’ !

বিনোদন ডেস্ক :

গভীর রাতে শ্লীলতাহানির শিকার হয়েছেন কলকাতার এক টেলিভিশন অভিনেত্রী। তাও আবার একেবারে নিজের ফ্ল্যাটের মধ্যেই! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে যাদবপুরে সেন্ট্রাল রোডের উপর অবস্থিত একটি আবাসনে। ওই আবাসনেই থাকেন অভিনেত্রী। শুক্রবার দিবাগত রাতে প্রকাশ্যে এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য তৈরি হয়।

একই সঙ্গে প্রশ্নের মুখে ওই আবাসনের নিরাপত্তা। ইতিমধ্যে স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

অভিযোগ, দীর্ঘদিন ধরে আবাসনের একটি ফ্ল্যাট ফাঁকা পড়ে ছিল। গত কয়েক বছর ধরে ফ্ল্যাটে থাকেন না ফ্ল্যাটমালিক। ফলে ফাঁকাই পড়ে রয়েছে ফ্ল্যাটটি। আর সেই সুযোগে বিগত কয়েক মাস ধরে ওই ফ্ল্যাটে প্রতিনিয়ত আনাগোনা বেড়ে চলেছিল বহিরাগতদের।

শুক্রবার রাতেও কয়েকজন বহিরাগত ওই ফ্ল্যাটে আসেন। তখনই প্রতিবাদ জানান ওই অভিনেত্রী। অভিযোগ, তারপরই তার স্পর্শকাতর অঙ্গে হাত দিয়ে শ্লীলতাহানি করেন বহিরাগতরা। পুলিসের সামনেই চলে ধস্তাধস্তি। এমনকি ভেঙে দেয়া হয় আবাসনের সিসিটিভি ক্যামেরাও। ফলে, প্রকাশ্যে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। তবে, সেই অভিনেত্রীর নাম প্রকাশ করেনি পুলিশ।

আরও দেখুন

popi

গোপনে বিয়ে করায় চিত্রনায়িকা পপি গ্রেপ্তার!

বিনোদন ডেস্ক: ‘গোপনে বিয়ে করায় পরিবারের করা মামলায় গ্রেপ্তার হলেন চিত্রনায়িকা পপি…’ এমন ক্যাপশন দিয়েই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook