সর্বশেষ সংবাদ
হোম / দেশজুড়ে / গাইবান্ধার  চার লেন সড়কের কাজ উদ্বোধন করলেন হুইপ
FB_IMG_1541678022088

গাইবান্ধার  চার লেন সড়কের কাজ উদ্বোধন করলেন হুইপ

নুর মোঃখালেকুজ্জামান গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধাবাসীর বহুল আকাঙ্খিত চার লেন সড়ক শহরের ১নং রেলগেট এলাকায় গতকাল বৃহস্পতিবার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। চার লেন সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা, সড়ক ও জনপথ অধিদপ্তর গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আসাদুজ্জামান, পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, জেলা যুবলীগ সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক খান মো. সাঈদ হোসেন জসিম, সুজন প্রসাদ, জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ সরকার, আরিফুল ইসলাম চৌধুরী শাহীন, ওয়াজেদ হাসান শাওন, সবুর হোসেন বিদ্যুৎ, গাইবান্ধা জেলা কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুল করিম প্রমুখ।

উল্লেখ্য, যানজট দুর এবং যোগাযোগ ব্যবস্থায় ব্যপক উন্নয়নের লক্ষ্যে গাইবান্ধায় নির্মিত হচ্ছে চারলেন সড়ক। শহরের ডিসি অফিস থেকে পূর্বপাড়া পর্যন্ত সড়ক চার লেনে উন্নীত করার কাজ শুরু করা হলো। গাইবান্ধার কোনো সড়ক এই প্রথম চার লেনে উন্নীত করা হচ্ছে।
হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, পলাশবাড়ী উপজেলা থেকে গাইবান্ধা পর্যন্ত ২১ কি.মি আঞ্চলিক মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন এবং গাইবান্ধা শহরের ডিসি অফিস থেকে পূর্বপাড়া পর্যন্ত ২.৫ কি.মি. সড়ক চার লেনে উন্নীতকরণ কাজের ব্যয় ধরা হয়েছে ১শ’ ৫৮ কোটি ৯৮ লাখ টাকা। আগামী বছরের জুনের মধ্যে এ কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।

আরও দেখুন

1520424800

ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে ফখরুলসহ মনোনয়ন সংগ্রহ ৩২ জনের

ঠাকুরগাঁ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও তিনটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনে জমা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook