সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / গাইবান্ধায় একই পরিবারের সাত বছরের দুই শিশুকে যৌন নির্যাতন!
rape

গাইবান্ধায় একই পরিবারের সাত বছরের দুই শিশুকে যৌন নির্যাতন!

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সদর উপজেলায় একই পরিবারের সাত বছরের দুই শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে। যৌন নির্যাতনের অভিযোগে নুরুন্নবী মিয়া (৬০) ও তার ছেলে জহির মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল দুপুরে সদর উপজেলার চক মামরোজপুর গ্রামের একটি দোকান ঘরে যৌন নির্যাতনের ঘটনা ঘটে। নির্যাতনের শিকার শিশু দুইটি গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গতকাল রাতে নির্যাতিত দুই শিশুর একজনের বাবা বাদী হয়ে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বাড়ির পাশে শিশু দুইটি খেলা করছিল। এসময় দোকান ঝাড় দেওয়ার কথা বলে তাদের ডেকে নিয়ে যায় একই গ্রামের ৬০ বছর বয়সী নুরুন্নবী মিয়া। দোকানের ভেতরে নিয়ে তাদের যৌন নির্যাতন করে সে। অসুস্থ অবস্থায় শিশু দুইটি বাড়িতে আসার পর পরিবারের সদস্যরা তাদের হাসপাতালে ভর্তি করায়। কিন্তু হাসপাতালে ভর্তির পর থেকে অভিযুক্ত নুরুন্নবীর ছেলে জহির তাদের ভয়ভীতি দেখাতে শুরু করে। হাসপাতাল থেকে তাদের সরিয়ে দেওয়ারও চেষ্টা করে জহির। পরে থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ এখনও তাদের গ্রেফতার করতে পারেনি। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ভুক্তভোগী পরিবারের।

খোলাহাটী ইউনিয়নের ওয়ার্ড সদস্য আশরাফুল ইসলাম লুজু বলেন, আমি ঘটনাটি শুনেছি। নুরুন নবীর ছেলে জহিরসহ দুই শিশুকে রাতে ৮টার দিকে গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু নুরুন নবীর ছেলে জহির মিয়া ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য কৌশলে শিশু দুইটিকে গাইবান্ধা জেলা সদর হাসপাতাল থেকে বের করে এসকেএস হাসপাতালে নিয়ে যায়। জহির ঘটনা মিমাংসার কথা বলে সেখান থেকে তাদের বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় শিশু দুইটির বাবা স্থানীয় জনগণ ও সংবাদ কর্মীদের সহযোগিতায় আবারও শিশু দুইটিকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করায়।

জেলা সদর হাসপাতালের আরএমও ডা. শাহীন আলম বলেন, যৌন নির্যাতনের শিকার শিশু দুইটিকে হাতপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা অনেকটা সুস্থ্য আছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহরিয়ার জানান, নির্যাতিত শিশু দুইটির একজনের বাবা বাদী হয়ে নুরুন্নবী ও তার ছেলে জহিরকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

আরও দেখুন

1520424800

ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে ফখরুলসহ মনোনয়ন সংগ্রহ ৩২ জনের

ঠাকুরগাঁ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও তিনটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনে জমা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook