হোম / ক্রাইম সংবাদ / গাইবান্ধায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ,আটক ১
rape

গাইবান্ধায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ,আটক ১

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদর উপজেলার মৌজা মালীবাড়ী গ্রামে শারীরিক ও বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে উত্তম দাস (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বিকেলে গাইবান্ধা শহর থেকে তাকে গ্রেপ্তার করে থানা পুলিশ। উত্তম ওই গ্রামের রাজেন দাসের ছেলে।

পুলিশ ও প্রতিবন্ধী মেয়েটির মা জানান, মৌজা মালিবাড়ী গ্রামের প্রতিবন্ধী ওই কিশোরীটিকে এক স্বজনের বাসায় রেখে ঢাকায় কাজের জন্য যান তার মা-বাবা। সাত মাস আগে প্রতিবেশী, বিবাহিত ও দুই সন্তানের বাবা উত্তম মেয়েটিকে তার বাড়িতে নিয়ে যায়। উত্তমের পক্ষাঘাতগ্রস্ত মায়ের কবিরাজি ঝাড়ফুঁকের জন্য অবিবাহিত তরুণী মেয়ে লাগবে—এই কথা বলে সে প্রতিবন্ধী কিশোরীটিকে তার বাড়িতে নেয়। সপ্তাহব্যাপী ঝাড়ফুঁক চলার একপর্যায়ে মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে সে।

কিছুদিন আগে বাড়ি ফিরে এলে প্রতিবন্ধী কিশোরীর মা তার মেয়ের শারীরিক পরিবর্তন দেখে সন্দেহ করেন। পরে পরীক্ষা করে জানতে পারেন মেয়েটি বতর্মানে ছয় মাসের অন্তঃসত্ত্বা। তিনি গ্রামের লোকজনকে বিষয়টি জানিয়ে এ ঘটনায় উত্তমসহ পাঁচজনকে আসামি করে গতকাল দুপুরে সদর থানায় মামলা করেন। মামলার পর বিকেলেই উত্তমকে গ্রেপ্তার করে পুলিশ।

গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, মেয়েটির বাবা অপ্রকৃতস্থ। মা সারা বছর বিভিন্ন স্থানে গৃহকর্মীর কাজ করে কষ্টেসৃষ্টে সংসার চালান। অসহায় মেয়েটি যাতে যথাযথ আইনি সহায়তা পায় এবং তার অনাগত সন্তানের কথা বিবেচনা করে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

road

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২০জন

একে পলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা মহানগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ডে উপকূল বাসের চাপাঁয় সাজেদা বেগম (৩০) নামের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook