সর্বশেষ সংবাদ
হোম / Uncategorized / চান্দিনায় জাল নোটসহ নারী আটক

চান্দিনায় জাল নোটসহ নারী আটক

একে পলাশ, কুমিল্লা প্রতিনিধি:

চান্দিনা ইসলামী ব্যাংক থেকে ৯৯ হাজার টাকার জাল নোটসহ ফেরদৌসী বেগম (৪৫) নামে জালিয়াতি চক্রের এক নারী সদস্যকে আটক করে পুলিশে দেয় গ্রাহকরা।

আজ উপজেলার সদরের পশ্চিম বাজারস্থ ইসলামী ব্যাংক শাখা থেকে তাকে আটক করা হয়। ফেরদৌসী বেগম কুমিল্লার আদর্শ সদর উপজেলার দক্ষিণ চর্থা থিরাপুকুরপাড় এলাকার মৃত কাজী জাহাঙ্গীর আলমের স্ত্রী।

ভুক্তভোগী গ্রাহক মোর্সেদা বেগম জানান, আমি চান্দিনা ইসলামী ব্যাংকে ৫৫ হাজার টাকা জমা দেওয়ার জন্য আসি। আমার হাতে টাকা ও জমা বই দেখে এক মহিলা এসে বলেন, ‘আপা আযাবো মার ভাংতি টাকার খুব দরকার, ব্যাংক থেকে আমাকে সব এক হাজার টাকার নোট দিয়েছে। আপনি তো টাকাগুলো জমা দিবেন, তাহলে আপনি আমাকে ৫০ হাজার টাকা ভাংতি দিয়ে দেন, আর আমার এক হাজার টাকার নোটগুলো নিয়ে জমা দেন’।

আমি তার কথায় বিশ্বাস করে টাকাগুলো তাকে দিয়ে তার টাকাগুলো আমি ক্যাশ কাউন্টার জমা দিতে গেলে ব্যাংক কর্তৃপক্ষ বলেন, সবগুলো টাকা জাল। ফিরে দেখি ওই মহিলা দ্রুত পালিয়ে যাচ্ছে। এসময় ব্যাংকের অন্যান্য গ্রাহকরা ধাওয়া করে ওই নারীকে আটক করে। ততক্ষণে আমার টাকাগুলো তার সহযোগীদের কাছে হস্তান্তর করে। তবে তার ভ্যানিটি ব্যাগ থেকে আরও ৪৯টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। পরে ব্যাংক কর্তৃপক্ষ থানায় খবর দিয়ে তাকে পুলিশে দেয়।

চান্দিনা থানার ওসি মুহাম্মদ শামছুল আলম জানান, এটি একটি সংঘবদ্ধ চক্র। ওই নারীর বিরুদ্ধে চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানায় জাল নোটের মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। মূল চক্রকে ধরতে অধিকতর তদন্ত চলছে।

আরও দেখুন

আপনাদের সোনার বাংলা আমাদেরও কাম্য: ভারতের রাষ্ট্রদূত

টাঙ্গাইল প্রতিনিধি: বাংলাদেশে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, ‘রোহিঙ্গাদের বাংলাদেশ সরকার আশ্রয় দিয়ে যে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook