সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / ছুটির পর বাসায় ফেরার পথে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ!
manikgonj

ছুটির পর বাসায় ফেরার পথে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ!

নাটোর প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুরে স্কুল ছুটির পর বাসায় ফেরার পথে ৩য় শ্রেণির এক ছাত্রীকে (৮) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে রিপন (১৮) নামে এক কিশোরের বিরুদ্ধে। অভিযুক্ত রিপনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

সোমবার দুপুর ৩টার দিকে উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়ি কাছিকাটায় এ ঘটনা ঘটে। পরে ওইদিন রাতে নির্যাতনের শিকার শিশুটির বাবা আরিফুল ইসলাম বাদী হয়ে গুরুদাসপুর থানায় ধর্ষণের চেষ্টার একটি মামলা দায়ের করেছেন। আটক রিপন সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার চরকুশাবাড়ী সবুজপাড়ার মাহাতাব হোসেনের ছেলে।

শিশুটির স্বজনদের অভিযোগ, ৩টার দিকে স্কুল ছুটির পর বাড়ি ফিরছিল ছাত্রী। এ সময় পথে একা পেয়ে মেয়েটির মুখ চেপে ধরে পাশ্ববর্তী পাটক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে ঘাতক রিপন। এসময় শিশুটির চিৎকারে কৃষকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে, সেই সঙ্গে রিপনকেও আটক করে উত্তমমধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় ওসি মো. সেলিম রেজা বলেন, ধর্ষণের চেষ্টাকালে এলাকাবাসী রিপনকে আটক করে থানায় খবর দেন। পুলিশ তাকে আটক করে ধর্ষণচেষ্টা মামলা নিয়ে নাটোর জেলহাজতে পাঠিয়েছে।

আরও দেখুন

road_accident

কুমিল্লা চৌদ্দগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহি বাস খাদে, আহত ১০

একেপলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে চট্রগ্রামগামী সোনিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook