হোম / দেশজুড়ে / জাল ভোট ও কেন্দ্র দখল নিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, আহত ২০
12202

জাল ভোট ও কেন্দ্র দখল নিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, আহত ২০

সিলেট প্রতিনিধি:

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাজী জালালউদ্দিন বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট ও কেন্দ্র দখল নিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন প্রায় ২০ জনের বেশি ভোটার। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার বেলটা ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে ওই কেন্দ্রের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি চালিয়েছে পুলিশ। সংঘর্ষের পর ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

জানা গেছে, আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা জাল ভোট দিতে কেন্দ্রে ঢুকলে জামায়াত প্রার্থীর সমর্থকরা বাধা দেন। এতে ত্রিমুখী সংঘর্ষে রূপ নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ ও গুলি করে। এতে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। ভোট দিতে লাইনে দাঁড়িয়ে থাকা একাধিক ভোটার আহত হয়েছেন।

এ ছাড়া সিলেট নগরীর বাগবাড়ি বর্ণমালা মহিলা সেন্টারে কেন্দ্র দখলের অভিযোগ করা হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগ নেতা বিধান কুমার সাহার নেতৃত্বে কেন্দ্র দখল করা হয়।

পাশাপাশি ২০নং ওয়ার্ডের এমসি কলেজ কেন্দ্র, ১১নং ওয়ার্ডের লামাবাজার কেন্দ্র ও ৭নং ওয়ার্ডের জালালাবাদ আবাসিক এলাকার দুটি কেন্দ্র থেকে দরজা বন্ধ করে নৌকা প্রতীকে সিল মারা হচ্ছে বলেও জানিয়েছেন সেখানে থাকা প্রত্যক্ষদর্শীরা।

আরও দেখুন

pic-20.10.18

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: আজ ভোরে বেনাপোলের ছোট আচড়া মাঠ থেকে আবু বাক্কা (৩৫) নামে এক মাদক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook