সর্বশেষ সংবাদ
শ্রীনগরে মেয়ের পরকীয়ার জেরে স্বামীর লিঙ্গ কেটে দিয়েছে স্ত্রী! তথ্য-প্রযুক্তির ছোয়ার আওতায় আসছে আরো ১২টি স্টেশন সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে: মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম কুমিল্লার বিভিন্ন বাস কাউন্টারে মোবাইল কোর্টের অভিযান কোটালীপাড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় আটক ১ গাজীপুরে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই নির্বাচন নিয়ে সংলাপের কোনো প্রয়োজন নেই : খাদ্যমন্ত্রী সিরাজগঞ্জে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে নিহত ২ মেক্সিকোয় ফুটবল ম্যাচ দেখার সময় এলোপাতাড়ি গুলিতে ‌নিহত ১৪ সৌদি আরবে গাড়ি চালক মহিলাকে ফুল দিয়ে বরণ করছে পুলিশ!
হোম / বিশ্বজুজুড়ে / ট্রাম্পকে ক্ষমা চাইতে হবে : আফ্রিকান ইউনিয়ন
23425_trump

ট্রাম্পকে ক্ষমা চাইতে হবে : আফ্রিকান ইউনিয়ন

অনলাইন ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে অবশ্যই ক্ষমা চাইতে হবে বলে জানিয়েছে আফ্রিকান ইউনিয়ন। বৃহস্পতিবার হোয়াইট হাউসের ওভাল দপ্তরে অভিবাসন নিয়ে এক বৈঠকের সময় আফ্রিকার দেশগুলোকে ‘একেবারে নোংরা জায়গা’ বলার পর ট্রাম্পের ব্যাপারে এ ধরনের সিদ্ধান্ত নিয়েছে আফ্রিকান ইউনিয়ন।

ট্রাম্পের এ ধরনের হঠকারী মন্তব্যে আফ্রিকান ইউনিয়ন মর্মাহত, অপমানিত ও উদ্বিগ্ন হওয়ার কথাও জানিয়েছে। তাদের দাবি, আফ্রিকা মহাদেশ ও সেখানকার অধিবাসীদের ব্যাপারে মার্কিন প্রশাসনের ভুল ধারণা রয়েছে। যুক্তরাষ্ট্রের সঙ্গে আফ্রিকার দেশগুলোর জরুরিভিত্তিতে সংলাপ হওয়া দরকার বলেও জানানো হয়েছে।

বৃহস্পতিবারের ওই বৈঠকে ট্রাম্পের দাবির সাফাই গেয়েছেন দু’জন রিপাবলিকান সিনেটরও। পরে শুক্রবার টুইটারে এক বার্তা পোস্ট করে ট্রাম্প জানান, আইনপ্রণেতাদের সঙ্গে ওই গোপনীয় বৈঠক তিনি করেছেন অভিবাসন আইন ‘কঠোর’ করার ব্যাপারে।

তবে আফ্রিকার দেশ সম্পর্কে বর্ণবাদী মন্তব্য করার অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

সূত্র : বিবিসি

আরও দেখুন

black

‘কালো’ বলায় পাঁচজনকে নৃশংস কায়দায় খুন, আশঙ্কাজনক আরো ১২০!

আন্তর্জাতিক ডেস্ক : গায়ের রঙ নিয়ে পরিহাস করায় চরম প্রতিশোধ নিলেন ভারতের মহারাস্ট্রের এক গৃহবধূ৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook