তৃতীয় দিনের মতো বিক্ষোভে ভিকারুননিসা শিক্ষার্থীরা – মানবাধিকার সংবাদ
হোম / দেশজুড়ে / তৃতীয় দিনের মতো বিক্ষোভে ভিকারুননিসা শিক্ষার্থীরা
student

তৃতীয় দিনের মতো বিক্ষোভে ভিকারুননিসা শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার:

নবম শ্রেণির ছাত্রী অরিত্রি অধিকারীর আত্মহত্যার ঘট্নায় স্কুলের গভর্নিংবডির পদত্যাগসহ ছয় দফা দাবিতে তৃতীয় দিনের মত উত্তাল ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাস।

এ সময় অধ্যক্ষকে দ্রুত আইনের আওতায় আনার আহ্বান জানান শিক্ষার্থীরা। আজকের মধ্যে দাবি না মানা হলে পরীক্ষা বর্জনের কথাও বলেন এসব শিক্ষার্থীরা।

অন্যদিকে স্কুলে এক সংবাদ সম্মেলনে গর্ভনিংবডির চেয়ারম্যান সৈয়দ আশরাফ তালুকদার বলেন, স্কুলের বৃহত্তর স্বার্থে গভর্নিংবডির পদ থেকে পদত্যাগ করতে আমি প্রস্তত।

সব শিক্ষার্থীকে আন্দোলন বর্জন করে ক্লাসে ফিরে আসার আহবান জানিয়ে এই ঘটনায় অরিত্রির বাবা মায়ের কাছেও ক্ষমা চেয়েছেন তিনি।

গত সোমবার অরিত্রির আত্মহত্যার পরদিন থেকে রাজধানীর বেইলি রোডে এই শিক্ষা প্রতিষ্ঠানের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। তাদের সঙ্গে কিছু অভিভাবকও যোগ দিয়েছেন।

আজ বেলা পৌনে ১২টার দিকে আন্দোলনকারীদের সমন্বয়ক অরিত্রীর সহপাঠী আনুশকা রায় বলে, আজকের মধ্যে সব দাবি মেনে নিতে হবে। নইলে আন্দোলন চলতে থাকবে।

গত দুইদিনের মতো আজ সকাল সাড়ে ৯টা থেকে বিভিন্ন স্লোগান লেখা পোস্টার-ফেস্টুন নিয়ে বিক্ষোভ দেখাচ্ছে শিক্ষার্থীরা।

আরও দেখুন

road-2

ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ২, আহত ১৫

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। ...

Leave a Reply

%d bloggers like this: