সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / নবাবগঞ্জে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা, আটক ১
khun42-1

নবাবগঞ্জে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা, আটক ১

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় বাড়ি থেকে ডেকে এনে এক কাঠ ব্যবসায়ীকে খুন করার অভিযোগ উঠেছে। আজ বিকেলে  উপজেলার ছোট মাগুরা গ্রামের ধানক্ষেত থেকে ওই ব্যক্তির মাথাহীন ধড় উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। নিহত ব্যবসায়ীর নাম মো. নুরুজ্জামান সরকার (৪৮)। তিনি বিরামপুর উপজেলার পৌর শহরের চাঁদপুর মহল্যার মৃত নঈমুদ্দিন সরকারের ছেলে। আটক ব্যক্তির নাম মো. রফিকুল ইসলাম। তিনি নিহত নুরুজ্জামানের ব্যবসায়িক অংশীদার ছিলেন।

নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের তথ্য মতে, রফিকুল ইসলামের কাছে কাঠ বিক্রির টাকা পেতেন নুরুজ্জামান। অনেক দিন পার হলেও সেই টাকা পরিশোধ করছিলেন না রফিকুল। সম্প্রতি রফিকুল বাকিতে কাঠ চান নুরুজ্জামানের কাছে। আগের পাওনা টাকা পরিশোধ না করলে বাকিতে আর কাঠ দেবেন না বলে রফিকুলকে জানিয়ে দেন নুরুজ্জামান।

গতকাল সন্ধ্যায় পাওনা টাকা পরিশোধের কথা বলে বিরামপুর থেকে নুরুজ্জামানকে ডেকে নিয়ে যান রফিকুল। রফিকুলের বাড়ি নবাবগঞ্জের ছোট মাগুরা গ্রামে। নুরুজ্জামান পরিবারকে জানিয়ে রফিকুলের সঙ্গে মাগুরা গ্রামে যান।

বাড়িতে ফিরতে দেরি হলে রাত ৮টার সময় নুরুজ্জামানের স্ত্রী তাকে ফোন করেন। এ সময় নুরুজ্জামান জানান, তিনি রফিকুলের বাড়িতে আছেন। এরপর থেকে নুরুজ্জামানের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যেরা বিষয়টি পুলিশকে জানালে বৃহস্পতিবার ভোরে রফিকুলকে আটক করে পুলিশ।

বেলা ২টার দিকে ছোট মাগুরা গ্রামের পাশের ধানক্ষেত থেকে নুরুজ্জামানের মাথাহীন লাশ উদ্ধার করে পুলিশ। বিরামপুর সার্কেলের এএসপি মিথুন সরকার জানান, এ ঘটনায় রফিকুলকে আটক করা হয়েছে।

এ বিষয়ে নবাবগঞ্জ থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, নুরুজ্জামানের ব্যবহৃত মোটরসাইকেলটি রংপুরের পীরগঞ্জ উপজেলায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও দেখুন

1520424800

ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে ফখরুলসহ মনোনয়ন সংগ্রহ ৩২ জনের

ঠাকুরগাঁ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও তিনটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনে জমা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook