সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / ক্রাইম সংবাদ / নাটোরের বড়াইগ্রামে শিশুকে ধর্ষণের ঘটনা এক লাখ ২০ হাজার টাকায় রফা!
rape

নাটোরের বড়াইগ্রামে শিশুকে ধর্ষণের ঘটনা এক লাখ ২০ হাজার টাকায় রফা!

নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের ঘটনা এক লাখ ২০ হাজার টাকায় রফা করা হয়েছে। এ ছাড়া আরো ৪০ হাজার টাকা মাদবররা ভাগ-বাটোয়ারা করে নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এদিকে এক লাখ ২০ হাজার টাকা হাতে না থাকায় ওই শিশুর পরিবারকে সমমূল্যের জমি লিখে দেওয়ার অঙ্গীকার করেছে অভিযুক্ত।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের গড়মাটি গ্রামে স্থানীয় আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান গ্রামপ্রধানদের সঙ্গে নিয়ে এ বিচারকাজ সম্পন্ন করেন। এর আগে ওই দিনই সকালে গ্রামের বাহাদুর প্রামাণিক নামের এক ব্যক্তি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ওই ছাত্রীকে দোকানে ডেকে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে।

শিশুটি জানায়, তাকে একটি ডেকোরেটর দোকানে ডেকে নিয়ে দরজা বন্ধ করে নির্যাতন করে। কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলা হবে বলে হাতে ২০০ টাকা ধরিয়ে দেয়। পরে সে বিষয়টি তার চাচাকে বলে দিলে তিনি বাজারের লোকজনকে সঙ্গে নিয়ে ওই ব্যক্তিকে আটক করেন।

এলাকাবাসী জানায়, ধর্ষণের শিকার ওই শিশুর মা আরো আগেই মারা গেছেন। বাবা থাকেন ঢাকায়। ছোট বোনকে নিয়ে সে তার দাদির সঙ্গে থাকে। তা ছাড়া দুই স্ত্রী থাকা বাহাদুর আগেও এমন কয়েকটি ঘটনা ঘটিয়েছে। এলাকায় প্রভাবশালী হওয়ায় তাঁকে কেউ কিছু বলার সাহস করে না।

আওয়ামী লীগ নেতা মাহফুজ বলেন, ‘দুই পক্ষই বিচার নিয়ে আসায় আমি কয়েকজন গ্রামপ্রধানকে নিয়ে বিষয়টি মীমাংসা করে দিয়েছি।’ তবে ৪০ হাজার টাকা নিজেরা ভাগ বাটোয়ারা করে নেওয়ার অভিযোগ অস্বীকার করে তিনি জানান, সব টাকাই ধর্ষণের শিকার মেয়েটিকে দেওয়া হবে।

বড়াইগ্রাম থানার ওসি দীলিপ কুমার দাস জানান, গ্রাম্য সালিসে ধর্ষণের মীমাংসা হতে পারে না। এ ব্যাপারে থানায় মামলা হবে। ধর্ষক ও সহযোগীদের আইনের আওতায় আনা হবে।

আরও দেখুন

imag

শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ

স্টাফ রিপোর্টার: ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবারও ৯৮৫ কেজি খাটপাতা মাদক জব্দ করা হয়েছে। আজ সকালে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com