হোম / জাতীয় / পারকিনসন্সসহ বিভিন্ন রোগে ভুগছেন সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন
image

পারকিনসন্সসহ বিভিন্ন রোগে ভুগছেন সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন

সিনিয়র রিপোর্টার:

সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদ শ্বাসকষ্টজনিত সমস্যা ছাড়াও উচ্চ রক্তচাপ, হৃদরোগ, পারকিনসন্সসহ বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছেন।

গত বছরের ৩০ ডিসেম্বর পেটব্যথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছিলেন।

চিকিৎসা শেষে ১৪ দিন পর গতকাল সুস্থ অবস্থায় তিনি নিজ বাসায় ফিরেন বলে বিএসএমএমইউর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এতে বলা হয়, তিনি এখন সুস্থ আছেন।

বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডিন ও ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর তত্ত্বাবধানে কেবিন ব্লকের ৬১১নং কেবিনে চিকিৎসাধীন ছিলেন।

ডা. এবিএম আব্দুল্লাহ জানান, বর্তমানে সাবেক রাষ্ট্রপতির শ্বাসকষ্ট সমস্যাসহ শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো রয়েছে।

চিকিৎসাধীন থাকাকালে প্রতিদিনই সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদের চিকিৎসার খোঁজখবর নেন এবং দেখতে যান বিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ এবং পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুনও সাবেক রাষ্ট্রপতির চিকিৎসার খোঁজখবর নেন।

আরও দেখুন

image-6841-1515925947

আজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে যাবেন প্রণব মুখার্জি

চট্টগ্রাম প্রতিনিধি: ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি আজ চট্টগ্রামে আসছেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে তাকে আজ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

>
Facebook