সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের নিয়ে জাতিসংঘে বৈঠক করবে বাংলাদেশ-চীন-মায়ানমার পুরুষদের ঘরে ডেকে এনে ‘নগ্ন’ করে ছবি তুলে ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ আদায়, আটক ৪ লক্ষ্মীপুরে পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ! প্রথম নারী সংবাদ পাঠিকা পেল সৌদি বাবার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ কন্যার! শ্বশুরকে গাছে বেঁধে রেখে পুত্রবধূকে নগ্ন করে মারধর ও যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিয়ে নারকীয় অত্যাচার! আওয়ামী লীগ আগেই জনগণকে ছেড়ে দিয়েছে: রিজভী পাঁচ দিনের সফরে কাল কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি এক দশক ধরে বাংলাদেশের অর্থনীতি সাবলীল গতিতে এগিয়ে চলছে: অর্থমন্ত্রী ঋণের সুদের টাকা দিতে না পারায় ছাত্রদল নেতা লাথিতে গৃহবধূর গর্ভপাত!
হোম / এক্সক্লুসিভ / পুরুষাঙ্গের ভেতর মোবাইল চার্জার!
penis-and-charger

পুরুষাঙ্গের ভেতর মোবাইল চার্জার!

নিজের পুরুষাঙ্গের ব্যাপারে কৌতূহল থেকে একটি ফোনের চার্জারের মাথা কেটে ফেলে এক কিশোর।এবং তারটিকে নিজের পুরুষাঙ্গের মূত্রনালির ভেতরে ধীরে ধীরে প্রবেশ করায়। সে ২০ সেন্টিমিটার তার প্রবেশ করাতে সক্ষম হয়। কিন্তু এরপর বের করতে গিয়ে বাধে বিপত্তি। এ অবস্থায় সে নিজের বাবা-মাকে এ ঘটনা জানায় এবং তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সম্প্রতি চীনের এমনি এক আশ্চর্যজনক ঘটনার জন্ম দিয়েছে ১৩ বছর বয়সী এক কিশোর। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিত্সকরা দেখেন, তার যৌনাঙ্গ দিয়ে মূত্রথলিতে প্রবেশ করানো হয়েছে এক ফোনের চার্জার। খবর আইএফএলসায়েন্স।

হাসপাতালের চিকিত্সকরা তারটিকে লুব্রিকেন্ট দিয়ে পিচ্ছিল করে বের করে আনার চেষ্টা করেন। কিন্তু তারা তো সফল হনইনি, বরং ছেলেটি বেশ ব্যথা পায়। এরপর তাকে হারবিন চিলড্রেন’স হসপিটালে স্থানান্তর করা হয়। সে হাসপাতালের ইউরোলজিস্ট ড. ঝু লিয়ান আরও কিছু পরীক্ষা করেন।পরীক্ষার পর জানা যায়, তারটি ওই কিশোরের মূত্রথলির ভেতরে গিয়ে পেঁচিয়ে যায় এবং গিঁট লেগে যায়, এ কারণে টেনে তা বের করা যাচ্ছিল না।এরপর পরিস্থিতির জটিলতা বুঝতে পেরে চিকিৎসকরা অস্ত্রোপচার করেন।

তারা মূত্রথলি কেটে এর ভেতর থেকে তারের গিঁট লাগা অংশটি অপসারণ করেন। বাকি অংশটি তার মূত্রনালি দিয়েই বের করে আনা হয়। দুই সপ্তাহ হাসপাতালে থাকার পর বাড়ি ফিরে যায় কিশোরটি।

আরও দেখুন

shishuRare

চার পা ও দুটি জননাঙ্গ-সহ শিশুর জন্ম!

অনলাইন ডেস্ক: চারটি পা ও দুটি জননাঙ্গ-সহ জন্ম হল এক শিশুর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook