হোম / দেশজুড়ে / ফল পাল্টে দেওয়া হলে রাজপথ ছাড়ব না: আরিফুল
111327a1

ফল পাল্টে দেওয়া হলে রাজপথ ছাড়ব না: আরিফুল

সিলেট প্রতিনিধি:

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ফল পাল্টে দেওয়া হলে রাজপথে থাকার ঘোষণা দিয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। আজ সকালে ভোটকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সামনে এ ঘোষণা দেন তিনি।

সকাল ৮টা ৫ মিনিটে নগরের ১৮ নম্বর ওয়ার্ডের রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন আরিফুল হক চৌধুরী। এ সময় তাঁর সঙ্গে ভোট দেন তাঁর মা আমেনা বেগম, স্ত্রী সামা হক চৌধুরী এবং তাঁর মেয়ে। এরপর চান্দুশাহ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আরিফুল হক চৌধুরী।

আরিফুল বলেন, ‘গতকাল রাতে ১৭ নম্বর ওয়ার্ডের কাজী জালাল উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২০ নম্বর ওয়ার্ডের এমসি কলেজ কেন্দ্রে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ব্যালটে সিল মারা হয়েছে।’ কেন্দ্রগুলোতে তাঁর এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি। নগরীর ২১ নম্বর ওয়ার্ডের চান্দুশাহ দাখিল মাদরাসা এবং এমসি কলেজ শিশু বিদ্যালয় কেন্দ্র থেকে তাঁর এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেন এই মেয়র প্রার্থী।

চান্দুশাহ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সামনে আরিফুল হক চৌধুরী বলেন, ‘নির্বাচনে যদি অনিয়ম হয়, ফল পাল্টে দেওয়া হয়, তবে রাজপথ ছাড়ব না, প্রয়োজনে শাহাদাত বরণ করব।’

আরও দেখুন

pic-20.10.18

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: আজ ভোরে বেনাপোলের ছোট আচড়া মাঠ থেকে আবু বাক্কা (৩৫) নামে এক মাদক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook