হোম / ক্রাইম সংবাদ / ফাঁকা বাড়িতে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গণধর্ষণ!
Rape

ফাঁকা বাড়িতে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গণধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক:

ফাঁকা বাড়িতে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের আসানসোলের উত্তর থানার উত্তর ধাদকার রেকেট কোলম্যান রোড এলাকায়।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় বাড়িতে একাই ছিলেন বছর তিরিশের ওই গৃহবধূ। তাঁর স্বামী কর্মসূত্রে বাইরে ছিলেন। রাত আটটার দিকে কলিং বেল বাজায় দরজা খোলেন তিনি। তিনি ভেবেছিলেন তাঁর স্বামী এসেছে। দরজা খুলে কাউকে দেখতে পান না তিনি। ঘর থেকে বেরিয়ে এসে দেখার ফাঁকেই ৩ যুবক ঘরে ঢুকে পড়ে বলে অভিযোগ।

পুলিশ জানায়, ওই মহিলা কয়েক মাসের অন্তঃসত্ত্বা। সেক্ষেত্রে তাদেরকে বাধা দেওয়ার মতো ক্ষমতা ছিল না তাঁর। ঘরের জানলা দরজা সব বন্ধ থাকায়, মহিলার আর্তনাদও কেউ শুনতে পারেননি। ঘরের দরজা বন্ধ করে একে একে তিন যুবককে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার পরে জ্ঞান হারিয়ে ফেলেন ওই মহিলা।

কাজ থেকে ফিরে স্ত্রীকে অচেতন অবস্থায় খাটের ওপর পড়ে থাকতে দেখেন তাঁর স্বামী। প্রথমে আসানসোল উত্তর থানায় যান তাঁরা। কিন্তু সেখানে অভিযোগ নিতে অস্বীকার করে পুলিশ। পরে সেখানে থেকে নির্যাতিতা ও তাঁর স্বামীকে পাঠিয়ে দেওয়া হয় মহিলা থানায়। পুরো ঘটনা জানিয়ে থানায় ৩ যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা।

নির্যাতিতার দাবি, অভিযুক্ত তিন জনের মধ্যে এক জনকে আগে থেকেই চেনেন তিনি। পুলিশের কাছে তার চেহারার বর্ণনা দিয়েছেন তিনি। অভিযুক্ত তিন জনই পলাতক। পুলিশ তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে। আসানসোল জেলা হাসপাতালে নির্যাতিতার মেডিক্যাল টেস্ট করানো হয়। আসানসোল জেলা আদালতে নির্যাতিতার জবানবন্দি নেওয়া হয়েছে।

আরও দেখুন

d

নিজেকে নিষ্পাপ প্রমাণ করতে কেটে ফেললেন নিজের যৌনাঙ্গ!

অনলাইন ডেস্ক: এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে তৈরি হয়েছে এক সাধুর। এমন অভিযোগ সামনে আসতেই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook