হোম / Uncategorized / ফুলবাড়ীতে শ্বশুর কর্তৃক পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ!
ফাইল ফটো
ফাইল ফটো

ফুলবাড়ীতে শ্বশুর কর্তৃক পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ!

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শ্বশুর কর্তৃক পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত শ্বশুরের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বড়ভিটা ইউনিয়নের ঘোগারকুটি গ্রামে।

অভিযুক্ত শ্বশুর আজিম উদ্দিন (৫০) ওই এলাকার মৃত শহর উদ্দিনের ছেলে এবং উপজেলার শাহবাজার এ এইচ ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক। এই ঘটনাটি জানা জানি হলে উপজেলার সব মহলে চাঞ্চলের সৃষ্টি হয়।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার চন্দ্রখানা কলেজ পাড়া গ্রামের আজমত আলীর মেয়ে আকলিমা বেগম (২২) এর সাথে ১৮ মাস আগে আজিম উদ্দিনের বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে আক্তারুজ্জামানের (২৩) প্রেমের সম্পর্কের সুবাদে বিবাহ হয়। আক্তারুজ্জামান খুলনা বিশ্ববিদ্যালয়ে পড়ার কারণে বাড়ীতে না থাকার সুযোগে শ্বশুর আজিম উদ্দিন পুত্রবধুকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত এবং একাকি পেয়ে জাপটে ধরাসহ বিভিন্ন রকম যৌন হেনস্তা করত। এতে অতিষ্ট হয়ে একপর্যায়ে আকলিমা তার বাবার বাড়ীতে চলে আসে এবং যৌন হেনস্তার বিষয়টি তার বড় ভাই ও ভাবিকে জানায়।

এ ঘটনায় আকলিমার পরিবারের পক্ষ থেকে সালিশ বৈঠকের ব্যবস্থা করা হলে আজিম উদ্দিন মুচলেকা দিয়ে পুনরায় পুত্রবধুকে তার বাড়ীতে নিয়ে যায়। কিন্তু আবারও সে বাড়ীতে কেউ না থাকার সুবাদে আকলিমাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে এবং বিষয়টি প্রকাশ না করার জন্য ভয়ভীতি দেখায়। পরে বাধ্য হয়ে আকলিমা বাবার বাড়ীতে চলে আসে এবং শনিবার রাতে নিজে বাদী হয়ে ধর্ষণের চেষ্টা ও সহযোগীতা করার অপরাধে ৫ জনকে আসামী করে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করে।

এ ব্যাপারে শাহবাজার এ এইচ ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুলতানা পারভীন জানান, ঘটনাটি ন্যাকার জনক। আমি এখনও কোন পেপার পাইনি। পেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সেলিমুর রহমান জানান, মামলা তদন্তনাধীন রয়েছে এবং অভিযুক্ত আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও দেখুন

1

কুমিল্লায় সাংবাদিককে চাঁদাবাজির মামলা দিয়ে জেল হাজতে পাঠালো পুলিশ

একে পলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক ময়নামতি পত্রিকার প্রধান প্রতিবেদক মোঃ সিরাজুল ইসলাম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook