সর্বশেষ সংবাদ
নারায়ণগঞ্জে ঘুষের টাকাসহ এলজিইডির প্রকৌশলী দুদকের হাতে আটক আশুগঞ্জে একসঙ্গে ৬টি সন্তানের জন্ম! সাভারে নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার, আটক ৪ লিবিয়ায় ৪৫ গাদ্দাফি সমর্থককে গুলি করে হত্যার আদেশ ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী আর নেই দেশে আবারো ২০০৭ সালের মতো জরুরি অবস্থা তৈরির ষড়যন্ত্র চলছে জাতির পিতার হত্যার সঙ্গে শুধু জিয়াউর রহমান নয় তার সঙ্গে খালেদা জিয়াও জড়িত কুমিল্লার ৮টি আসনে আ. লীগের প্রার্থী চূড়ান্ত দড়ি দিয়ে ফুল সজ্জিত গাড়ি টেনে এসপি আবিদকে বর্ণাঢ্য বিদায় দিলেন সহকর্মীরা বালি খুঁড়লেই মিলছে টাটকা রুই মাছ! ওজন ৫০০ গ্রাম!
হোম / জাতীয় / বাংলাদেশ এখন অনেক নিরাপদ, তাই বিদেশি বিনিয়োগকারীরা এই দেশে ছুটে আসছেন: আইজিপি
145909a1

বাংলাদেশ এখন অনেক নিরাপদ, তাই বিদেশি বিনিয়োগকারীরা এই দেশে ছুটে আসছেন: আইজিপি

চাঁদপুর প্রতিনিধি:

‘বাংলাদেশ এখন অনেক নিরাপদ। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি এখন আগের চেয়ে অনেক ভালো রয়েছে। তাই বিদেশি বিনিয়োগকারীরা এই দেশে ছুটে আসছেন।’

আজ দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

জাবেদ পাটোয়ারী বলেন, ‘একটি দেশের উন্নয়নের প্রধান শর্ত হচ্ছে, নিরাপদ পরিবেশ নিশ্চিত করা। সেই লক্ষ্যে দেশের মানুষ তাদের জীবনমান উন্নয়নে বেশ ভালোই আছে।’

চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এস এম মনিরুজ্জামান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক মাঈনুল হাসান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌর মেয়র নাসিরউদ্দিন আহম্মদ. সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে সাংবাদিক ছাড়াও শহরের বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়রীর বাড়ি চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নে। পুলিশ প্রধান হবার পর এই প্রথম তিনি গ্রামের বাড়ি গেলেন।

আরও দেখুন

ec_sm

জাতীয় সংসদ নির্বাচনের বেশির ভাগ কাজ শেষ: ইসি

সিনিয়র রিপোর্টার: নির্বাচন কমিশন (ইসি) আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বেশির ভাগ কাজ শেষ হয়েছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook