হোম / বিশ্বজুজুড়ে / বাবার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ কন্যার!
Rep-Jim-Knoblach-Daughter

বাবার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ কন্যার!

অনলাইন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের মিনেসোটার অঙ্গরাজ্যের এক প্রতিনিধির বিরুদ্ধে তার মেয়ে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। আর এরপর পুনর্নির্বাচনের প্রচারণা বন্ধ করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ওই আইন প্রনেতা।

কন্যার অভিযোগ নয় বছর বয়স থেকে শুরু করে ১০ বছরেরও বেশি সময় ধরে রিপাবলিকান এই আইনপ্রণেতা তাকে নিয়মিত উত্যক্ত করেছেন।

ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, শুক্রবার মিনেসোটার সেন্ট ক্লাউডের জিম নোব্লাচ এসব অভিযোগ অস্বীকার করেছেন কিন্তু নির্বাচনে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে ঘোষণা দিযেছেন।

এক বিবৃতিতে নোব্লাচ বলেছেন, ‘গণমাধ্যমে ছয় সপ্তাহ সময় ব্যায় করে আমার কন্যার সঙ্গে লড়াই করার ইচ্ছা নেই আমার। যে কোনো কিছুর চেয়েই আমি আমার সন্তানদের বেশি ভালোবাসি, আর তাদের আঘাত দিতে পারে এমন কিছু কখনোই করবো না। তার অভিযোগগুলো মিথ্যা।’

মিনেসোটা পাবলিক রেডিও নিউজ আট মেয়াদে যুক্তরাষ্ট্রের কংগ্রেসে প্রতিনিধিত্ব করা নোব্লাচের বিরুদ্ধে তার কন্যা লোরা নোব্লাচের সাক্ষাৎকারসহ অভিযোগগুলো নিয়ে দীর্ঘ একটি বিস্তারিত প্রতিবেদন প্রকাশের প্রস্তুতি নেওয়ার পর নোব্লাচ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

অভিযোগে ২৩ বছর বয়সী লোরা নোব্লাচ জানিয়েছেন, তার নয় বছর বয়স থেকেই এসব ঘটনা শুরু হয়। ওই সময় একদিন লোরা যখন বিছানায় তখন তার বাবা তার রুমে প্রবেশ করে তার পেছন দিকে শোয়।

রেডিও স্টেশনটিকে তিনি জানিয়েছেন, তার বাবা নিয়মিত তার হাতে ও ঘাড়ে চুমু দিতেন এবং কান কামড়াতেন। লোরা আরও জানান, বহুবার রান্নাঘরে থাকার সময় তিনি পেছনে থেকে তার দিকে এগিয়ে এসে তার শরীর লোরার শরীরের ওপর চেপে ধরেছেন এবং লোরাকে হয় ফ্রিজ নয়তো ডিসওয়াশারারের গায়ে চেপে রেখেছেন।

নিজের বিবৃতিতে নোব্লাচ জানিয়েছেন, তিনি তার মেয়াদের অবশিষ্ট সপ্তাহগুলোতে দায়িত্বপালন করে যাবেন তারপর ‘পরিবারের ক্ষত সারাতে কাজ করবেন’।

নোব্লাচ যুক্তরাষ্ট্র কংগ্রেসের প্রভাবশালী হাউস ওয়েস এন্ড মিনস কমিটির চেয়ারম্যান। তার বিরুদ্ধে কন্যার এসব অভিযোগ ওঠার আগে থেকেই ডেমোক্রেটরা তার আসনটিকে লক্ষ্যস্থল করেছিল।

মিনেসোটার স্থানীয় গণমাধ্যমের ধারণা, পরিবর্তিত পরিস্থিতিতে নভেম্বরের মধ্যবর্তী নির্বাচনে নোব্লাচের ডেমোক্রেট প্রতিদ্বন্দ্বী ডান ওয়ালগামটই জয়ী হবেন।

আরও দেখুন

1539732100

কিনলেন কুকুর ছানা কিন্তু হয়ে গেল ইঁদুর!

অনলাইন ডেস্ক: চীনে এক চাকরিজীবী তার নিঃসঙ্গতা কাটানোর জন্য ছোট্ট একটি কুকুর ছানা কেনেন। কিছুদিন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook