সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / বিশ্বজুজুড়ে / বালি খুঁড়লেই মিলছে টাটকা রুই মাছ! ওজন ৫০০ গ্রাম!
254695621

বালি খুঁড়লেই মিলছে টাটকা রুই মাছ! ওজন ৫০০ গ্রাম!

আন্তর্জাতিক ডেস্ক:

নরম বালির নিচে বিদেশি কার্পজাতীয় রুই মাছ! পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের এক গ্রামে এমন অবাক কাণ্ডই ঘটেছে। বালি সরালেই মিলছে মাছ! টাটকা এই রুইয়ের ওজনও কম নয়, একেকটা ৪০০ থেকে ৫০০ গ্রাম। মঙ্গলবার এলাকায় খবর রটে, বালি সরালেই মিলছে মাছ!

এলাকাবাসীর ধারণা, ভরা বর্ষায় পানিভর্তি নদী থেকে বালি তোলার সময় মাছের ঝাঁকও উঠে এসেছে ডাম্পারে। আর সেই বালির স্তুপেই মিলছে রুই মাছ। তবে এমন অদ্ভুত অভিজ্ঞতাকে ফ্রেমবন্দি না করলে কি হয়? তাই কেউ সেই মাছ হাতে বন্ধুদের সঙ্গে সেলফিও তুলছেন।

কেউ কেউ প্রথমে এটাকে গুজব বলেই উড়িয়ে দেন। কিন্তু অনেকের হাতে মাছ দেখে ভিড় জমতে শুরু করে পশ্চিম মেদিনীপুরের রথিপুরের বাজার এলাকায়। সবাই ব্যস্ত বালি খুঁড়তে। কেউ হাত দিয়ে বালি সরাচ্ছেন, কেউ আবার কোদালে। কারোরই যেন নিঃশ্বাস ফেলার সময় নেই।

আরও দেখুন

suspected-seriel-killer

৭৮ বছর বয়সী এই লোক ৯০ জনকে খুন করেছে!

অনলাইন ডেস্ক: সামুয়েল লিটল।৭৮ বছর বয়সী এই লোক চার দশকে অন্তত ৯০ জনকে খুন করেছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com