সর্বশেষ সংবাদ
হোম / দেশজুড়ে / চট্টগ্রাম / বুড়িচংয়ে ইয়াবা সহ ২ জন আটক ও মাদক সেবন অপরাধে দুই যুবককে ৬ মাসের কারাদন্ড
Atok-৬

বুড়িচংয়ে ইয়াবা সহ ২ জন আটক ও মাদক সেবন অপরাধে দুই যুবককে ৬ মাসের কারাদন্ড

একে পলাশ, কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার বুড়িচং এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে ইয়াবা সহ মাদক ব্যাবসায়ী মাসুদ রানা ও মো: শাহিনকে আটক করে পুলিশ এবং মোবাইল কোর্ট পরিচালনা কালে গাজা সেবনের দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রাট।

পুলিশ জানায়, ২৮ মে সোমবার উপজেলার ষোলনল ইউনিয়ন শিবরামপুর তেতুল গাছ ও ব্রীজ সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনায় কালে শিবরামপুর পশ্চিম পাড়ার জামাল মেম্বারের বাড়ির মো: মফিজুল ইসলামের ছেলে মো: মাসুদ রানা ও একই এলাকার দক্ষিন পাড়ার মো: আব্দুল মতিনের ছেলে মো: শাহিনকে ইয়াবা ক্রয় বিক্রয়ের সময় আটক করেন বুড়িচং থানার এস আই রাজিব চন্দ্রকর, এ এস আই মো: শাহাজালাল, মো: সজিব হোসেন। এ সময় একজন মাদক ব্যবসায়ী মো; রায়হান পালিয়ে যায়। আটককৃত মাদক ব্যবসায়ীর সাথে ১০৫ পিছ ইয়াবা পাওয়া যায়। তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়।

অপরদিকে মাদক বিরোধী অভিযান কালে দুই মাদক সেবনকারীকে আটক করা হয়। রাজাপুর ইউনিয়নের শংকুচাইল এলাকার পরিত্যক্ত বিজিবি ক্যাম্প সংলগ্নে মোবাইল কোর্ট পরিচালনা কালে হাতেনাতে মিজানুর রহমান (৪০) কে আটক করে। সে একই উপজেলার শংকুচাইল গ্রামের মৃত মহাব্বত আলীর ছেলে। অপরজন একই উপজেলার বাকশীমূল ইউনিয়নের উত্তর কোদালিয়া গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে ফরহাদ (৩২) কে আটক করে। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। আটককৃত মাদক সেবনকারীরা নির্বাহী ম্যাজিস্টেট ইমরুল হাসান এর কাছে স¦ীকারোক্তি করলে উভয়কে ৬ মাসের বিনাশ্রম কারদন্ড দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বুড়িচং থানার এস আই আজাদ ও এ এস আই আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

আরও দেখুন

1520424800

ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে ফখরুলসহ মনোনয়ন সংগ্রহ ৩২ জনের

ঠাকুরগাঁ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও তিনটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনে জমা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook