সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের নিয়ে জাতিসংঘে বৈঠক করবে বাংলাদেশ-চীন-মায়ানমার পুরুষদের ঘরে ডেকে এনে ‘নগ্ন’ করে ছবি তুলে ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ আদায়, আটক ৪ লক্ষ্মীপুরে পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ! প্রথম নারী সংবাদ পাঠিকা পেল সৌদি বাবার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ কন্যার! শ্বশুরকে গাছে বেঁধে রেখে পুত্রবধূকে নগ্ন করে মারধর ও যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিয়ে নারকীয় অত্যাচার! আওয়ামী লীগ আগেই জনগণকে ছেড়ে দিয়েছে: রিজভী পাঁচ দিনের সফরে কাল কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি এক দশক ধরে বাংলাদেশের অর্থনীতি সাবলীল গতিতে এগিয়ে চলছে: অর্থমন্ত্রী ঋণের সুদের টাকা দিতে না পারায় ছাত্রদল নেতা লাথিতে গৃহবধূর গর্ভপাত!
হোম / বিশ্বজুজুড়ে / ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী আর নেই
Vajpayee

ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী আর নেই

অনলাইন ডেস্ক:

চলে গেলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী। আজ বিকেল ৫টা ৫ মিনিটে দিল্লির অল ইন্ডিয়া মেডিক্যাল সার্ভিসেস (এআইএমএস) হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিশিষ্টজনরা বাজপেয়ীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

অটল বিহারী বাজপেয়ী গত ১১ জুন কিডনি ইনফেকশনসহ একাধিক সংক্রমণের কারণে এআইএমএস হাসপাতালে ভর্তি হন। গত মঙ্গলবার থেকে তার শারীরিক পরিস্থিতির আরো অবনতি ঘটে। এরপর ফুসফুস ও অন্ত্রে সংক্রমণ ছড়িয়ে পড়ে। ডায়াবেটিসে আক্রান্ত বাজপেয়ীর একটি কিডনি দীর্ঘদিন ধরেই বিকল ছিল। এই পরিস্থিতিতে তাঁর চিকিৎসা আরো জটিল হয়ে ওঠে।

উল্লেখ্য, তিন দফায় ভারতের বিজেপি সরকারের নেতৃত্ব দিয়েছিলেন বাজপেয়ী। প্রথম দফায় ১৯৯৬ সালে মাত্র ১৩ দিনের জন্য। এরপর ১৯৯৮ সালে ১৩ মাস এবং সর্বশেষ ১৯৯৯ থেকে ২০০৪ পর্যন্ত তিনি ভারতের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

সূত্র: এনডিটিভি

আরও দেখুন

shishuRare

চার পা ও দুটি জননাঙ্গ-সহ শিশুর জন্ম!

অনলাইন ডেস্ক: চারটি পা ও দুটি জননাঙ্গ-সহ জন্ম হল এক শিশুর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook