সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / ক্রাইম সংবাদ / মাদারীপুরে চতুর্থ শ্রেনীতে পড়ুয়া নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা!
RAPE

মাদারীপুরে চতুর্থ শ্রেনীতে পড়ুয়া নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা!

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর শহরের রকেট বিড়ি এলাকায় জয়নাল বেপারী (৪৩) নামে এক পাষন্ড পিতা চতুর্থ শ্রেনীতে পড়ুয়া তার নিজ মেয়েকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ধর্ষিতার মা গতকাল সন্ধ্যায় বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনা জানা জানি হওয়ার পর পাষন্ড পিতা জয়নাল আত্ম গোপন করেছে। ধর্ষিতা শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে বর্তমানে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ধর্ষিতা শিশুটির মা মেয়েকে বাবার কাছে রেখে চিকিৎসার জন্য ঢাকা যায়। এই সুযোগে ঘরে একা পেয়ে গত শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাতে শিশুটিকে মুখ চেপে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়। পরে চিকিৎসা শেষে শিশুটির মা মাদারীপুর ফিরে আসলে ধর্ষণের বিষয়টি জানতে পারে।

এরপর শিশুর মা শ্বশুর বাড়ির লোকজনের কাছে ধর্ষণের বিষয়টি জানালে তারা ঘটনাটি গোপন রাখার জন্য হুমকি ধামকি দেন। পরে তার আত্বীয় যুবলীগ নেতা সুমন মোল্লার সহযোগীতায় মেয়েকে মাদারীপুর সদর থানায় নিয়ে যায়। এবং থানায় একটি মামলা নেয়া হয়। মামালা নং-৩৪।

যুবলীগ নেতা সুমন মোল্লা বলেন, শিশুটির পরিবার অনেক গরীব। বিষয়টি আমি জানার পর ওদের থানায় নিয়ে গিয়ে মামলা করার পরামর্শ দেই। পরে সদর থানায় শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আমরা এই পাষন্ড পিতার সবোর্চ্চ শাস্তি দাবী করছি যাতে আর কেউ এই ধরনের অপকর্ম করার সাহস না পায়।

ধর্ষণের বিষয় কান্না জড়িত কন্ঠে শিশুটি বলেন, গত শুক্রবার রাতে আবু ক্রাইম পেট্রল দেখে টিভি বন্ধ করে আমার পাশে ঘুমাতে আসে। পরে আব্বু আমার উপরে উঠে আমাকে চেপে ধরে আমার সাথে খারাপ কাজ করে।

মাদারীপুর পৌরসভার ৪ ওয়ার্ডের কমিশনার সিরাজুল আলম বলেন, আমি হাসপাতালে গিয়ে মেয়েটিকে দেখে এসেছি। মেয়ের কথা মত ঐ মানুষ রুপে পশুর দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল হাসান বলেন, এই ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি মামলা হয়েছে শনিবার। আমরা আসামী জয়নাল বেপারীকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি শিঘ্রই গ্রেফতার করতে পারবো।

আরও দেখুন

imag

শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ

স্টাফ রিপোর্টার: ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবারও ৯৮৫ কেজি খাটপাতা মাদক জব্দ করা হয়েছে। আজ সকালে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com