সর্বশেষ সংবাদ
হোম / দেশজুড়ে / মানণীয় প্রধানমন্ত্রী বিরুদ্ধে কটূক্তি করার প্রতিবাদে মানববন্ধন
n

মানণীয় প্রধানমন্ত্রী বিরুদ্ধে কটূক্তি করার প্রতিবাদে মানববন্ধন

মারুফ সরকার, রিপোর্টার:

বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড,জাতীয় কমিটি ও বঙ্গবন্ধু লেখক পরিষদের আয়জনে আজ সকাল ১১ তাই শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।  বঙ্গবন্ধু  কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী জামাত শিবির ও আগুন সন্ত্রাসী বিএনপি কিছু কতিপয় নেতা কর্মী বুদ্ধিজীবী বিভিন্ন অনুষ্ঠানে কটাক্ষ করার প্রতিবাদে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বক্তারা এই সকল নেতা কর্মীদের শাস্তি দাবি করেন।

তারা বলেন ,বর্তমান সরকার মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। সাধারণ মানুষ সকারের পক্ষে কিন্তু তা মেনে নিতে পারছে না জামাত -শিবির ও বিএনপি। তাই তারা নানা রকম ষড়যন্তে লিপ্ত আছে। তাই আমরা আজকের এই মানববন্ধন থেকে তাদের হুশিয়ার করছি।

মানববন্ধন এ বক্তব্য রাখেন ,বঙ্গবন্ধু আবৃতি পরিষদের সাধারণ সম্পাদক ডাক্তার শাহাদৎ হোসেন নিপু ,  বঙ্গবন্ধু  লেখক পরিষদের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা  শিশু সাহিত্যিক এম আর মঞ্জু ,সাধারণ সম্পাদক কবি ও নাট্য ব্যাক্তিত্ব ফারুক প্রধান ও সিরাজগঞ্জ অগ্নিবীণা আহ্বায়ক,হৃদয়ের বন্ধুসভার প্রধান উপদেষ্টা গাজী মান্না রায়হান প্রমুখ।

আরও দেখুন

road_accident

কুমিল্লা চৌদ্দগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহি বাস খাদে, আহত ১০

একেপলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে চট্রগ্রামগামী সোনিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook