সর্বশেষ সংবাদ
ধামরাইয়ে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ শ্রীনগরে মেয়ের পরকীয়ার জেরে স্বামীর লিঙ্গ কেটে দিয়েছে স্ত্রী! তথ্য-প্রযুক্তির ছোয়ার আওতায় আসছে আরো ১২টি স্টেশন সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে: মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম কুমিল্লার বিভিন্ন বাস কাউন্টারে মোবাইল কোর্টের অভিযান কোটালীপাড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় আটক ১ গাজীপুরে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই নির্বাচন নিয়ে সংলাপের কোনো প্রয়োজন নেই : খাদ্যমন্ত্রী সিরাজগঞ্জে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে নিহত ২ মেক্সিকোয় ফুটবল ম্যাচ দেখার সময় এলোপাতাড়ি গুলিতে ‌নিহত ১৪
হোম / দেশজুড়ে / মুন্সীগঞ্জে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীসহ নিহত ২
road

মুন্সীগঞ্জে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীসহ নিহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

পণ্যবাহী ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদর উপজেলার রামগোপালপুরে এ ঘটনা ঘটে।

হাতিমারা ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত দুজন হলেন, সরকারি হরগঙ্গা কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী মো: সোহাগ (৩২) ও পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুল ইসলাম (৩০)।

তিনি জানান, মোটর সাইকেল থামিয়ে কথা বলছিল চালক সোহাগ ও পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুল। এ সময় বিপরীত দিক থেকে দ্রুত গতির একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটর সাইকেলের চালক সোহাগ। গুরুতর আহত অবস্থায় পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুলকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থা আশংকাজনক হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথেই সে মারা যায়।

ঘাতক ট্রাকটিকে আটক করে জনতা। তবে চালক ও হেলপার পালিয়ে গিয়েছে। এদিকে এই ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকটিকে ভাংচুর করে। পরে ট্রাকটি আগুনে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

আরও দেখুন

Photo-2

কোটালীপাড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় আটক ১

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় নারী-পুরুষ ২ জনকে আটক করে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook