সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের নিয়ে জাতিসংঘে বৈঠক করবে বাংলাদেশ-চীন-মায়ানমার পুরুষদের ঘরে ডেকে এনে ‘নগ্ন’ করে ছবি তুলে ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ আদায়, আটক ৪ লক্ষ্মীপুরে পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ! প্রথম নারী সংবাদ পাঠিকা পেল সৌদি বাবার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ কন্যার! শ্বশুরকে গাছে বেঁধে রেখে পুত্রবধূকে নগ্ন করে মারধর ও যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিয়ে নারকীয় অত্যাচার! আওয়ামী লীগ আগেই জনগণকে ছেড়ে দিয়েছে: রিজভী পাঁচ দিনের সফরে কাল কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি এক দশক ধরে বাংলাদেশের অর্থনীতি সাবলীল গতিতে এগিয়ে চলছে: অর্থমন্ত্রী ঋণের সুদের টাকা দিতে না পারায় ছাত্রদল নেতা লাথিতে গৃহবধূর গর্ভপাত!
হোম / এক্সক্লুসিভ / মৃত স্ত্রীর সাথে ৬ রাত কাটালেন স্বামী!
soy

মৃত স্ত্রীর সাথে ৬ রাত কাটালেন স্বামী!

অনলাইন ডেস্ক:

স্বামী-স্ত্রীর দাম্পত্য জীবনে একে অপরের পরিপূরক। একজন ছাড়া অন্যজন বড়ই একাকি। পৃথিবীর সবকিছু ত্যাগ করা যায়, কিন্তু দুজন দুজনকে ত্যাগ করা কঠিন। এমন নজির পৃথিবীতে অহরহ।স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা, মায়া বা টান এতো গভীর হলেও মৃত্যুর পর অনেকেই ভয়ে দীর্ঘদিনের প্রিয় মানুষটির সঙ্গে একাকী একটি মুহূর্তও কাটাতে চান না। কিন্তু মৃত সেই স্ত্রীর কাছে ৬ রাত কাটিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন ব্রিটেনের এক নাগরিক।

ভালোবাসার টানে ব্যতিক্রমি এ ঘটনার জন্ম দিয়েছেন রাসেল ডেভিসন। ব্রিটেনের ডার্বিশায়ারের যে বাড়িতে, যে ঘরে তাদের কয়েক দশকের বিবাহিত জীবন কেটেছে, স্ত্রী ওয়েন্ডির মৃত্যুর পর মৃতদেহ সেই ঘরেই রেখে ছয় রাত ঘুমিয়েছেন তিনি।

দীর্ঘ এক দশক ক্যান্সারের সঙ্গে লড়াই করে ৫০ বছর বয়সে সম্প্রতি মারা যান রাসেল ডেভিসনের স্ত্রী ওয়েন্ডি ডেভিসন। নিজেদের শোয়ার ঘরের খাটে স্বামী রাসেল ডেভিসনের বাহুতে মাথা রেখে শেষ নিঃশ্বাস ফেলেন তিনি।

ব্রিটেনের বর্তমান প্রথা অনুযায়ী শেষকৃত্যের আগে মৃতদেহ এলাকার সুনির্দিষ্ট হিমঘরে রাখতে হয়। কবর দেওয়া বা দাহ করার আগে একজন নার্স মৃত ব্যক্তিকে গোসল করান। কিন্তু স্ত্রীকে তিনি এতটাই ভালোবাসতেন যে সে পথে হাঁটেননি ডেভিসন।

নিজ হাতে স্ত্রীকে গোসল করিয়ে, পোশাক পরিয়ে নিজেদের বেডরুমেই ছয়দিন ধরে রেখে দেন এবং ওই ছয় দিনই তিনি মৃত স্ত্রীর সাথে একই ঘরে ঘুমিয়েছেন।ব্রিটেনের ডার্বিশায়ার কাউন্টি আদালতের বরাত দিয়ে বিবিসি জানায়, এতদিন মৃতদেহ ঘরে রেখে প্রথা ভঙ্গ হলেও আইন ভঙ্গ হয়নি।

চিকিৎসককে জানিয়ে শেষকৃত্যের আগ পর্যন্ত ঘরে রাখলে আইন ভঙ্গ হয় না।

আরও দেখুন

cate-photo

মালয়েশিয়ায় বিড়াল হত্যার দায়ে দুই যুবক কারাগারে!

অনলাইন ডেস্ক: মালয়েশিয়ায় বিড়াল মারায় জেলে যেতে হলো দুইজনকে। তিন বছরের কারাদণ্ড হয়েও যেতে পারে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook