সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / এক্সক্লুসিভ / মৃত স্ত্রীর সাথে ৬ রাত কাটালেন স্বামী!
soy

মৃত স্ত্রীর সাথে ৬ রাত কাটালেন স্বামী!

অনলাইন ডেস্ক:

স্বামী-স্ত্রীর দাম্পত্য জীবনে একে অপরের পরিপূরক। একজন ছাড়া অন্যজন বড়ই একাকি। পৃথিবীর সবকিছু ত্যাগ করা যায়, কিন্তু দুজন দুজনকে ত্যাগ করা কঠিন। এমন নজির পৃথিবীতে অহরহ।স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা, মায়া বা টান এতো গভীর হলেও মৃত্যুর পর অনেকেই ভয়ে দীর্ঘদিনের প্রিয় মানুষটির সঙ্গে একাকী একটি মুহূর্তও কাটাতে চান না। কিন্তু মৃত সেই স্ত্রীর কাছে ৬ রাত কাটিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন ব্রিটেনের এক নাগরিক।

ভালোবাসার টানে ব্যতিক্রমি এ ঘটনার জন্ম দিয়েছেন রাসেল ডেভিসন। ব্রিটেনের ডার্বিশায়ারের যে বাড়িতে, যে ঘরে তাদের কয়েক দশকের বিবাহিত জীবন কেটেছে, স্ত্রী ওয়েন্ডির মৃত্যুর পর মৃতদেহ সেই ঘরেই রেখে ছয় রাত ঘুমিয়েছেন তিনি।

দীর্ঘ এক দশক ক্যান্সারের সঙ্গে লড়াই করে ৫০ বছর বয়সে সম্প্রতি মারা যান রাসেল ডেভিসনের স্ত্রী ওয়েন্ডি ডেভিসন। নিজেদের শোয়ার ঘরের খাটে স্বামী রাসেল ডেভিসনের বাহুতে মাথা রেখে শেষ নিঃশ্বাস ফেলেন তিনি।

ব্রিটেনের বর্তমান প্রথা অনুযায়ী শেষকৃত্যের আগে মৃতদেহ এলাকার সুনির্দিষ্ট হিমঘরে রাখতে হয়। কবর দেওয়া বা দাহ করার আগে একজন নার্স মৃত ব্যক্তিকে গোসল করান। কিন্তু স্ত্রীকে তিনি এতটাই ভালোবাসতেন যে সে পথে হাঁটেননি ডেভিসন।

নিজ হাতে স্ত্রীকে গোসল করিয়ে, পোশাক পরিয়ে নিজেদের বেডরুমেই ছয়দিন ধরে রেখে দেন এবং ওই ছয় দিনই তিনি মৃত স্ত্রীর সাথে একই ঘরে ঘুমিয়েছেন।ব্রিটেনের ডার্বিশায়ার কাউন্টি আদালতের বরাত দিয়ে বিবিসি জানায়, এতদিন মৃতদেহ ঘরে রেখে প্রথা ভঙ্গ হলেও আইন ভঙ্গ হয়নি।

চিকিৎসককে জানিয়ে শেষকৃত্যের আগ পর্যন্ত ঘরে রাখলে আইন ভঙ্গ হয় না।

আরও দেখুন

in

সপ্তম শ্রেণীর ছাত্রের কাছে পড়তে ভিড় জমায় ইঞ্জিনিয়ারিং ছাত্র-ছাত্রীরা!

আন্তর্জাতিক ডেস্ক: প্রযুক্তির ছাত্রছাত্রীরা। কেউ পড়ে বি টেক তো কেউ এম টেক। তবে তাঁদের শিক্ষকের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com