সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / মোরেলগঞ্জে বৃদ্ধ বাবাকে জবাই করে হত্যা!
khun

মোরেলগঞ্জে বৃদ্ধ বাবাকে জবাই করে হত্যা!

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে পারিবারিক কলহেরর জের ধরে ইউনুছ হাওলাদার (৭০) নামের এক বৃদ্ধকে তার নিজ বাড়িতে জবাই করে হত্যা করেছে তার ছেলে লাল মিয়া হওলাদার (৪৫)। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নিশাণবাড়িয়া ইউনিয়নের আলীর বাজার এলাকায় এ লোমহর্ষক ঘটনাটি ঘটে।

ঘটনার পর পরই পুলিশ ঘাতক ছেলে লাল মিয়া হওলাদারকে (৫০) গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারের পর পুলিশের কাছে প্রাথমিক জবানবন্দীতে লাল মিয়া তার বাবাকে জবাই করে হত্যা করার কথা স্বীকার করেছে।

ঘাতক লাল মিয়া তার জবানবন্দীতে জানান, পারিবারিক কলহের এক পর্যায় প্রথম পক্ষের স্ত্রী বিউটি বেগমের সাথে লাল মিয়ার বৃদ্ধা মা রওশন আরা বেগমের (৬৫) ঝগড়া হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে বিউটি বেগমের ভাই পলাশ শিকদার তার বোনের পক্ষ নিয়ে বাবা ইউনুছ হাওলাদরের সামনেই তার স্ত্রীকে মারপিট করে। এতে মা রওশন আরা বেগম গুরতর আহত হন। বাবা ইউনুছ হাওলাদারের সামনে মাকে এভাবে মারপিট করার পরও কোনো প্রতিবাদ না করায় ক্ষিপ্ত হয়ে লাল মিয়া তার বাবাকে জবাই করে হত্যা করেছে।

এ দিকে নিহতের পরিবার জানিয়েছে, লাল মিয়া তার ২ ছেলে ১ মেয়েকে রেখে দ্বিতীয় বিয়ে করে।

আর এ দ্বতীয় বিয়ে তার বাবা ইউনুছ হাওলাদার মেনে নিতে না পারায় এই নিয়ে দীর্ঘদিন ধরে চলে আসা পারিবারিক দন্দ্বের জের ধরেই বৃদ্ধ বাবাকে ধারালো দা দিয়ে জবাই করে হত্যা করেন লাল মিয়া।

মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) ঠাকুরদাশ মন্ডল জানিয়েছেন, হত্যাকা-ের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘাতক পুত্র লাল মিয়াকে স্থানীয়দের সহায়তায় গ্রেপ্তার করা হয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্যে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

1520424800

ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে ফখরুলসহ মনোনয়ন সংগ্রহ ৩২ জনের

ঠাকুরগাঁ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও তিনটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনে জমা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook