সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / দেশজুড়ে / ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২
road_accident

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহ নগরীর দিগারকান্দা বাইপাস মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ৭টার দিকে ট্রাকচাপায় এ দুঘর্টনা ঘটে।

নিহতরা হলেন, গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কনস্টেবল সাইফুল ও হাশেম (২৮) নামে এক যুবক। কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই এলাকার মোড়ে দাঁড়িয়ে থাকা পাঁচ থেকে ছয়টি সিএনজি চালিত অটোরিকশা ও মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুইজনের মৃত্যু হয়। সম্ভবত ট্রাক চালক ঘুমিয়ে গিয়েছিলেন। এ কারণেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এই যানগুলোকে ধাক্কা দেয়। পরে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।

আরও দেখুন

gopalgonj_35820

টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী

টুঙ্গিপাড়া প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় নিহত বাবার লাশ বাড়িতে রেখে জীবনের প্রথম পাবলিক পরীক্ষায় (পিইসি) অংশ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com