সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / বিশ্বজুজুড়ে / যে দেশে ধর্ষিত হন পুরুষরা!
raping-man

যে দেশে ধর্ষিত হন পুরুষরা!

অনলাইন ডেস্ক:

পৃথিবীর প্রায় সবখানেই নারীরা অনিরাপদ। কোনো নারীকে একা পেলেই অনেক লম্পট পুরুষ সুযোগ বুঝে তার ওপর হামলে পড়ে তাকে ধর্ষণ করে। তবে এই পৃথিবীতে এমন দেশও রয়েছে, যেখানে মেয়েদের থেকে অনেক বেশি ধর্ষিত হতে হয় ছেলেদের। ভাবছেন সে দেশটির নাম কী! দেশটির নাম শুনলে আপনি চমকে যাবেন। এমন আধুনিক দেশেও এমন ঘটনা ঘটছে!

দেশটির নাম আপনি আগে শোনেননি, তেমনও নয়। বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশ যুক্তরাষ্ট্রেই নারীদের চেয়ে পুরুষকে বেশি ধর্ষিত হতে হয়। এর কারণ, সে দেশের জেলের পদ্ধতি। জেলের মধ্যে বা সামাজিক ক্ষেত্রেও সে দেশে সমকামিতা যে বেশি। তাই যে সমস্ত পুরুষ অপরাধ করে জেলে যায়, তাদের জেলের মধ্যেও ধর্ষণ করা হয় বহু ক্ষেত্রে। আর এই সংখ্যাগুলো যোগ করে দেখা যাচ্ছে, প্রতিবছরই যুক্তরাষ্ট্রে মেয়েদের থেকে অনেক বেশি ধর্ষিত হতে হয় ছেলেদের।

আরও দেখুন

suspected-seriel-killer

৭৮ বছর বয়সী এই লোক ৯০ জনকে খুন করেছে!

অনলাইন ডেস্ক: সামুয়েল লিটল।৭৮ বছর বয়সী এই লোক চার দশকে অন্তত ৯০ জনকে খুন করেছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com