হোম / দেশজুড়ে / রংপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত, আটক ১
image-8

রংপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত, আটক ১

রংপুর প্রতিনিধি:

রংপুরে স্কুলছাত্র তানভীর আহমেদ জিয়ন নিহতের ঘটনায় বাসচালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ। আটক দুজন হলেন- বাসচালক ইনসান আলী (৩৮) ও সহকারী বাদশা মিয়া (৩৫)।

রংপুর শহরের মেডিকেল মোড় এলাকা থেকে রোববার রাতে তাদের আটক করা হয়। আটক চালক ইনসানের বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার তাহেরপুরে। বাদশার বাড়ি পলাশবাড়ী উপজেলায়।

এ ছাড়া বাসচাপায় স্কুলছাত্র নিহতের ঘটনায় বাসের মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে। জিয়নকে চাপা দেয়া বাসটির মালিক শরিফা বেগম। তার বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গোলপাড়া এলাকায়।

কোতোয়ালি থানার পুলিশ সুপার মিজানুর রহমান জানান, রংপুর শহরের মেডিকেল মোড় এলাকা থেকে চালক ও সহকারীকে আটক করা হয়েছে। ভাইবোন পরিবহন নামে বাসটিও আটক করা হয়েছে।

তিনি জানান, বাসটির চালক ইনসানের হালকা যানবাহন চালানোর লাইসেন্স ছিল। এ হালকা যানবাহনের লাইসেন্স নিয়ে তিনি ভারী যানবাহন চালাচ্ছিলেন। নিয়মানুযায়ী, তিনি তা পারেন না। এ কারণে বাসের মালিক ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মুক্তারুল আলম জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে বাসের চালক, সহকারী ও মালিকের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেফতার চালক ও সহকারী থানা-পুলিশের হেফাজতে রয়েছে।

নগরের দর্শনা এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে গতকাল রোববার বাসচাপায় নিহত হয় ১৬ বছরের জিয়ন।

এ ঘটনায় স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এবং গাড়ি ভাঙচুর করে।

এ সময় পুলিশের সঙ্গে স্থানীয়দের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশ কাঁদানে গ্যাসের কয়েকটি শেল ও ফাঁকা রাবার বুলেট ছুড়লে সড়ক থেকে সরে যায় তারা। এর পর যান চলাচল স্বাভাবিক হয়।

নিহত জিয়ন রংপুর শহরের কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা জাহিদুল ইসলাম বদরগঞ্জের লোহানীপাড়া ইউনিয়নের মণ্ডলেরহাট গ্রামের লোহানীপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আরও দেখুন

pic-20.10.18

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: আজ ভোরে বেনাপোলের ছোট আচড়া মাঠ থেকে আবু বাক্কা (৩৫) নামে এক মাদক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook