হোম / ক্রাইম সংবাদ / রাজধানীতে চলন্ত বাসে শ্লীলতাহানির চেষ্টা, প্রতিবাদ করলো কলেজছাত্রী (ভিডিওসহ)
a3v2f58d-498x245

রাজধানীতে চলন্ত বাসে শ্লীলতাহানির চেষ্টা, প্রতিবাদ করলো কলেজছাত্রী (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার:

চলন্ত বাসে কলেজছাত্রী হঠাৎ পেছনের সিটে বসা যুবকের চুল টেনে ধরলো। চিৎকার করে বলতে লাগল, ‘তুই আমার কলেজের সামনে এখন, তোরে আমি মাইরা ফেলব।’

কলেজছাত্রীর অভিযোগ ছিলো, লোকটি পেছন হতে কয়েকবার তার গায়ে ইচ্ছাকৃতভাবে স্পর্শ করার চেষ্টা করেছে। তরুণীর এমন অভিযোগ শুনে দাঁড়িয়ে থাকা যাত্রীরাও উত্তমমধ্যম দিচ্ছেন অভিযুক্ত যুবককে। সামাজিক মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়। শেয়ারকৃত ভিডিওর কমেন্টে কেউ কেউ ঐ শিক্ষার্থীর সাহসীকতা আর এমন পদক্ষেপের প্রশংসা করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বৃহস্পতিবার রাজধানীর ব্যস্ততম ফার্মগেট এলাকার তেজগাঁও কলেজের সামনে একটি যাত্রীবোঝাই লোকাল বাসে এমন অপ্রীতিকর ঘটনা ঘটে। বাস ফার্মগেটে আসার পর মেয়েটা সেই লোকটিকে ধমকায় এবং অভিযোগ করে, লোকটি অনেকবার সিটের ফাঁকা গলে তার গায়ে হাত দেবার চেষ্টা করেছে। এ অভিযোগের পর লোকটি সরি বলা শুরু করে। বাসে এ নিয়ে হৈচৈ শুরু হয়। লোকটির সরি বলায় অনেকে তাকে ছেড়ে দিতে বলে। এরপরই মেয়েটা লোকটাকে মারতে শুরু করে। মেয়েটাকে মারতে দেখে অনেকেই লোকটাকেও চড় মারতে থাকে।

লোকটি তখন জানায়, আমি ঘুমিয়ে ছিলাম। ঘুমের ঘোরে হাত কোথায় ছিল তা টের পাইনি। লোকটির এ কথার পর যাত্রীরা তাকে বাস থেকে নামিয়ে দেয়।

ভিডিওটি দেখুন:

আরও দেখুন

pic-20.10.18

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: আজ ভোরে বেনাপোলের ছোট আচড়া মাঠ থেকে আবু বাক্কা (৩৫) নামে এক মাদক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook