সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / ক্রাইম সংবাদ / রাজধানীতে প্রশাসনের অন্তরালে চলছে নারীর দেহ ব্যবসা
IMG

রাজধানীতে প্রশাসনের অন্তরালে চলছে নারীর দেহ ব্যবসা

স্টাফ রিপোর্টার:

রাজধানীর বিভিন্ন ফ্লাট বাসা ভাড়া নিয়ে সেই বাসায় গোপনে বিভিন্ন বয়সী তরুনীদের দিয়ে করে যাচ্ছে দেহ ব্যবসা। আবার এই সব তরুনীদের ভারতের কিছু নারীর দালালদের কাছে তিন মাসের চুক্তিতে বিক্র করে দিচ্ছে,আর তার বিনিময়ে পাচ্ছে মোটা অর্থ। রাজধানীর মিরপুরের দারুস সালাম থানাধীন গোলারটেক এলাকার ৮৯ নং বাড়ির ভাড়াটিয়া বকুল ও তার মেয়ে জেরিন প্রশাসনের চোখের আরালে চালিয়ে যাচ্ছে নারীর দেহ ব্যবসা বলে অভিযোগ উঠেছে।

হাফিজ উদ্দীন বাবুল জানান বকুল দীর্ঘ্য দিন ধরে পালপাড়া ঘাট ও গোলারটেক এলাকায় বসবাস করে আসছে।  তিনি আরো জানান বকুল আগে দেহ ব্যবসয়ীদের ফ্লাট বাসায় গিয়ে নিজেই খারাপ কাজে লিপ্ত ছিলেন। বকুল অর্থের লোবে নিজের মেয়ে জেরিনকে ও দেহ ব্যবসায় নামিয়ে দিয়েছে মোটা অংকের অর্থের জন্য। মাঝে মধ্যে দেখা জায় রাজধানীর বিভিন্ন জায়গার আবাসিক হোটেল ও বি আই পি আলীশান দেহ ব্যবসায়ীর ফ্লাট গুলোতে। শুধু তাই নয়, মাসের মধ্যে বিশ দিন থাকে ঢাকার বাহিরের আবাসিক হোটেলে। বিশ দিন পর বাসায় ফিরে আসে মোটা অংকের টাকা।

এই বিষয়ে বকুলের কাছে জানতে চাইলে তিনি বলেন,  আমার মেয়ে জেরিন নাচ করতে বিভিন্ন জায়গায় যায়।  যে মেয়ে জীবনে কোন দিন নাচ শিকে নেই সে কি নাচ করে তাতে বুঝার কিছুই বাকি নেই। পালপাড়ার হাজীর বাড়িতে ভাড়া থাকা অবস্তায় একদিন রাত ১১ টার দিকে একটি দেহ ব্যবসার ফ্লাটে প্রশাসন র‍্যাড করে তিন জন মেয়ে সহ চার জন পুরুষ আটক করে থানায় নিয়ে যায়।  খবর পেয়ে বকুল সাথে সাথে থানায় যায়। পরের দিন ভোর বেলায় বিষয়টি জানা জানি হওয়ার আগেই মোটা অংকের অর্থের বিনিময়ে ছারিয়ে নেয়।

হাফিজ উদ্দীন বাবুল আরো বলেন বকুলের একাধীক স্বামী ছিল তার মধ্যে একজন ছিল কুখ্যাত ডাকাত আর একজন ছিল বেনাপোল ও ভারতের ব্লাকার। বর্তমানে বকুলের সাথে কোন স্বামীই থাকেনা। বকুলের মেয়ে জেরিনের বয়স ২১ বছর হলে ও ২স্বামীর সংসার করে ছেরে দিয়ে তার মা বকুলের কাছে ফিরে আসে। জেরিনের স্বামী জেরিনকে ফিরিয়ে নিতে চাইলে বকুল তাকে হুমকি দেন নারী নির্যাতন এর মামলা করবেন বলে। এখন জেরিন দেহ ব্যবসার পাশাপাশী মাদক ব্যবসায়ীদের সাথে জরিত রয়েছে। মাদক ব্যবসায়ীদের মাদক ডেলিভারীর কাজে লিপ্ত রয়েছে। তার বিনিময়ে ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অংকের অর্থ পাচ্ছে। এই ভাবেই  প্রশাসনের চোখের আড়ালে চালিয়ে যাচ্ছে মা মেয়ে দু জন মিলে  যেন দেখার কেউ নেই।

আরও দেখুন

imag

শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ

স্টাফ রিপোর্টার: ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবারও ৯৮৫ কেজি খাটপাতা মাদক জব্দ করা হয়েছে। আজ সকালে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com