সর্বশেষ সংবাদ
নড়াইলে পুলিশ সুপার ও পৌর মেয়রের একান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ময়মনসিংহে অর্ধদিবস প্রতিষ্ঠান বন্ধ রেখে ব্যবসায়ীদের মানববন্ধন শিশু নির্যাতনে পুলিশের পদক্ষেপ জানতে চেয়েছে হাইকোর্ট কুমিল্লার লাকসামে একই পরিবারের পাঁচজনের যাবজ্জীবন কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন মাঝারি মাপের ভূমিকম্পে পরপর দু’বার কেঁপে উঠল নেপাল সিনেমার তারকাদের সঙ্গে আলাপ করানোর লোভ দেখিয়ে দুই নাবালিকাকে ধর্ষণ স্বাধীন দেশ হিসেবে কসোভোকে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সিকিউরিটি গার্ড পরিচয় দিয়ে গার্মেন্টস প্রতিষ্ঠানে ডাকাতি যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকায় জুতা কারখানায় আগুন
হোম / দেশজুড়ে / রাজশাহীতে স্কুলছাত্রকে গাছের সাথে বেঁধে নির্যাতন
0038

রাজশাহীতে স্কুলছাত্রকে গাছের সাথে বেঁধে নির্যাতন

রাজশাহী প্রতিনিধি:

মোবাইল ফোনের সিম চুরির অভিযোগে রাজশাহীর পুঠিয়া উপজেলার তারাপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র আরিফুল ইসলামকে (১২) গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। মঙ্গলবারের এ ঘটনায় অভিযুক্ত এরশাদ আলী ও শুভকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের শিকার আরিফুল ইসলাম উপজেলার তারাপুর গ্রামের মহিরুল ইসলামের ছেলে।

বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান। তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় শিশু নির্যাতনের ঘটনায় আরিফুলের বাবা মহিরুল ইসলাম বাদী হয়ে পুঠিয়া থানায় দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করে। এরপর মঙ্গলবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হবে।

তিনি আরও জানান, মঙ্গলবার দুপুরে মোবাইল ফোনের সিম চুরির অভিযোগে শিশু আরিফুলকে গাছে বেঁধে নির্যাতন করে এরশাদ ও শুভ। উপজেলার তারাপুর বাজারে রাজশাহী-ঢাকা মহাসড়কের পাশে এ ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের শিবপুর ফাঁড়ির সদস্যরা আরিফুলকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আরও দেখুন

aaa.jpg2

কুমিল্লার লাকসামে একই পরিবারের পাঁচজনের যাবজ্জীবন

FacebookTwitterLinkedInGoogle কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার লাকসাম উপজেলার পশ্চিমগাঁ শাহপাড়স্থ গ্রামের মোবাইল ফোন দোকানদার জাকির হোসেন (২৫) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *