হোম / ক্রাইম সংবাদ / রাজিবপুর ডিগ্রি কলেজরে ছাত্রী গণ-ধর্ষনের শিকার, গ্রেফতার ১
প্রতিকি ফটো
প্রতিকি ফটো

রাজিবপুর ডিগ্রি কলেজরে ছাত্রী গণ-ধর্ষনের শিকার, গ্রেফতার ১

মাজহারুল ইসলাম , রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

রাজিবপুরে রিমা আকতার নামে এক কলেজ ছাত্রীকে গণ-ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। রিমা- আকতার কুড়িগ্রামের রাজিবপুর ডিগ্রি-কলেজের বি.এ ক্লাশের ছাত্রী। রিমার বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা গ্রামে। সুত্রে জানাযায়, রিমা গত মঙ্গলবার ৫ সেপ্টম্বর বিকেলে মার্কসিট উঠানোর জন্য রাজিবপুর ডিগ্রি কলেজে আসেন।এদিকে ওত পেতে থাকা ৬জনের বকাটের দল  রিমাকে কৌশলে উপজেলার কাচারী পাড়া গ্রামে

রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার বিপাশা রায় বলেন, ‘মেয়েটির প্রচুর রক্তক্ষরণের কারণে অবস্থার অবনতি ঘটেছে। তার ওপর যে নির্যাতন চালানো হয়েছে এটা নিশ্চিত হওয়া গেছে। উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে জামালপুরে পাঠানো হয়েছে।

অভিযোগে জানা গেছে, কাচারিপাড়া গ্রামের মাহবুবুর রহমানের লম্পট ছেলে খোরশেদ আলী অল্প কয়েকদিন ধরে ওই কলেজছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে প্রেমের ফাঁদ তৈরি করে। এই সম্পর্কের সূত্র ধরে খোরশেদ আলী মোবাইল ফোনে মেয়েটিকে ডেকে নিয়ে। এর পর পরিকল্পিতভাবে তার ৬জন বকাটে বন্ধু একই গ্রামের আরিফুল ইসলাম এর বাড়িতে নিয়ে যায়। এক পর্যায়ে খোরশেদ আলী ও তার ৬ বন্ধু মিলে গনধর্ষণ করে। পরে  অবস্থার চরম বেগতিক দেখে তাড়াহুরা করে মেয়েটিকে খোরশেদ আলীর দুই বন্ধু আল আমিন ও আরিফুল ইসলাম মেয়েটিকে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জররী বিভাগে রেখে পালিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রত জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেপাট করা হয়েছে বলে জানাগেছে।
আমিন ও আরিফুল ইসলাম মেয়েটিকে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জররী বিভাগে রেখে পালিয়ে যায়।

এ ব্যাপারে রাজিবপুর থানার ওসি পৃতিষ কুমার সরকার,  গনধর্ষন এর ঘটনাটি শিকার করে বলেন থানায় মামলা হয়েছে।, এবং ৬জনের মধ্যে একজনকে আটক করা হয়েছে আরও ৫জনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও দেখুন

নীলফামারীতে দুই যুবক আটক

নীলফামারীতে ইয়াবাসহ দুই যুবক আটক

FacebookTwitterLinkedInGoogle নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলা থেকে ১২৭ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *