হোম / জাতীয় / লন্ডনে চিকিৎসাধীন মেয়র আনিসুল হক পুরোপুরি শঙ্কামুক্ত
anisul_haque

লন্ডনে চিকিৎসাধীন মেয়র আনিসুল হক পুরোপুরি শঙ্কামুক্ত

স্টাফ রিপোর্টার:

লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি কর্পোরেশেনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে। তিনি এখন আগের চেয়ে ভাল আছেন এবং পুরোপুরি শঙ্কামুক্ত।

ডিএনসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মেসবাহুল ইসলাম গতকাল বিকেলে এ কথা বলেন।

তিনি বলেন, ডিএনসিসি মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা ভাল আছে। তবে তাকে এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। ক্রমান্বয়ে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

গতকাল সারাদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আনিসুল হককে নিয়ে বিভিন্ন ধরনের অপপ্রচার হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, একটু আগে মেয়রের ছেলে মেয়েদের সাথে আমার কথা হয়েছে। তারাই আমাকে জানিয়েছে উনি ভাল আছেন। কে বা কারা কিসের স্বার্থে এ ধরনের অপপ্রচার ছড়াচ্ছে জানি না। এতে উনার পরিবারের সদস্যরা অত্যন্ত মর্মাহত হয়েছেন। মেয়রের দ্রুত সুস্থতা কামনা করে তার সন্তানরা সবার দোয়া চেয়েছেন।

গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডন যান আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তিনি মস্তিষ্কের রক্তনালীর প্রদাহে আক্রান্ত হয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

আরও দেখুন

Wather

দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত থাকতে পারে

FacebookTwitterLinkedInGoogle স্টাফ রিপোর্টার: রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আজ বজ্রসহ বৃষ্টি মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *