সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / দেশজুড়ে / ঢাকা / শাহজালাল বিমানবন্দরে ১৩ কেজি স্বর্ণসহ আটক ১
gold

শাহজালাল বিমানবন্দরে ১৩ কেজি স্বর্ণসহ আটক ১

স্টাফ রিপোর্টার:

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর কাছ থেকে প্রায় ১৩ কেজি ওজনের স্বর্ণ উদ্ধার করেছেন জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা। গতকাল রাতে রিজেন্ট এয়ারওয়েজে করে সিংগাপুর থেকে আসা ওই যাত্রীর কাছে এই স্বর্ণ পাওয়া যায়। পরে তাকে কাস্টমস হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে এক এনএসআই কর্মকর্তা গণমাধ্যমকে জানান, আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটক স্বর্ণ ও যাত্রীকে ঢাকা কাস্টমস হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোয়েন্দা সংস্থা সূত্রে জানা যায়, স্বর্ণ পাচারের গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাতে রিজেন্ট এয়ারওয়েজের সিংগাপুর থেকে আসা ফ্লাইটে নজর রাখা হচ্ছিল। সন্দেহ হলে ওই ফ্লাইটের যাত্রী শাহাদাত হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে প্রায় ১৩ কেজি ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়।

আরও দেখুন

gopalgonj_35820

টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী

টুঙ্গিপাড়া প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় নিহত বাবার লাশ বাড়িতে রেখে জীবনের প্রথম পাবলিক পরীক্ষায় (পিইসি) অংশ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com