হোম / ক্রাইম সংবাদ / শেরপুরে ধর্ষণের পর মুখে এসিড ঢেলে ও যৌনাঙ্গে গাছের ডাল ঢুকিয়ে কিশোরীকে হত্যা মামলায় ৩ জনের ফাঁসি
sherpore

শেরপুরে ধর্ষণের পর মুখে এসিড ঢেলে ও যৌনাঙ্গে গাছের ডাল ঢুকিয়ে কিশোরীকে হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের ঝিনাইগাতীতে কিশোরী বিনা আক্তারকে ধর্ষণের পর হত্যার দায়ে ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

আজ দুপুরে জেলা নারী ও শিশু আদালতের বিচারক মোঃ আখতারুজ্জামান ওই রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন- উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের ফজল হকের ছেলে আমানুল্লাহ, হাবিবুর রহমানের ছেলে নূরে আলম ও মৃত মজিবর রহমানের ছেলে কালু মিয়া। সাজাপ্রাপ্ত মধ্যে কালু মিয়া পলাতক রয়েছে।

মামলার তথ্য মতে, ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের পশ্চিম বাকাকুড়া গ্রামের শফিকুল শেখের মেয়ে স্থানীয় ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়ে বিনা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে স্থানীয় বখাটে আমানুল্লাহ। ওই সম্পর্ক বিনার পরিবার মেনে না নেয়ায় ২০১৬ সালের ৯ জুলাই কালু মিয়া বিনাকে বাড়ি থেকে ডেকে নিয়ে আমানুল্লাহর হাতে তুলে দেয়।

পরে আমানুল্লাহ বিনা বেগমকে বিভিন্ন জায়গায় রেখে ধর্ষণ করে এবং পরে মুখে এসিড ঢেলে, যৌনাঙ্গে গাছের ডাল ঢুকিয়ে নির্যাতন করে ও শ্বাসরোধ করে নৃশংসভাবে হত্যা করে বাকাকুড়া খালে লাশ ফেলে রাখে। ২১ জুলাই ওই খালে তার লাশ পাওয়া যায়। ওই ঘটনায় ওইদিনই বিনার মা বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করেন।

তদন্ত শেষে ওই বছরের ২০ অক্টোবর ৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন ঝিনাইগাতী থানার এসআই আব্দুল করিম। বিচারিক প্রক্রিয়ায় বাদী, চিকিৎসকসহ ১৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার ওই রায় ঘোষণা করেন।

আরও দেখুন

pic-20.10.18

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: আজ ভোরে বেনাপোলের ছোট আচড়া মাঠ থেকে আবু বাক্কা (৩৫) নামে এক মাদক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook