সর্বশেষ সংবাদ
হোম / বিনোদন / সালমান ও তাঁর ভাইয়েরা মিলে আমাকে গণধর্ষণ করেছিল: পূজা মিশ্রা
salman-rap2

সালমান ও তাঁর ভাইয়েরা মিলে আমাকে গণধর্ষণ করেছিল: পূজা মিশ্রা

বিনোদন ডেস্ক:

পুরনো কাসুন্দি। পুরনো গল্প। কিন্তু অভিযোগটা আজও এক। ” রেপ করেছেন বলিউডের সুপারস্টার সালমান খান’। ফের একবার নিজের সঙ্গে হওয়া অত্যাচার নিয়ে মুখ খুললেন প্রক্তন বিগ বস প্রতিযোগী পূজা মিশ্রা।

হলিউডে যে আগুন লেগেছিল তা অনলে এবার বলিউড। কখনও গায়ক তো কখনও পরিচালক, # মি টু কথাঘাতে একের পর এক খুলে টিনসেলের ভন্ড মুখোশ। বহু বছরের চেপে রাখা ক্ষোভ তীক্ষ্ণ ছুরির ফলার মতো আঘাত শানাচ্ছে বলিপাড়ার বুকে। এবার নিশানায় ভাইজান।

ওই মডেলের দাবি, “সালমন ও তাঁর ভাই আরবাজ ও সোহেল তাঁকে গণধর্ষণ করেন।” নিজের তিক্ত সেই অভিজ্ঞতার কথা ভিডিওয়ের মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পূজা।

তিনি জানান, ” তাঁর ওপর কালো জাদু করা হয়েছিল। মেয়ের কেরিয়ারের জন্য, যা করেছিলেন শত্রুঘ্ন সিংহা ও তাঁর স্ত্রী। শুধু তাই নয় তাঁর ফোন ও ল্যাপটপও হ্যাক করেন বর্ষীয়ান এই অভিনেতা”।

একই সঙ্গে তিনি বলেন, ” সালমন ও তাঁর ভাইরা মিলে তাঁকে রেপ করে। যার ফলে তিনি শারীরিক ও মানসিক ভাবে এটাই ভেঙে পড়েন, যে আর ফিরতে পারেননি”।

ইতিমধ্যে পূজার এই ভিডিও শোরগোল ফেলে দিয়েছে বলিউডে। অনেকে পরামর্শ দিচ্ছেন, সল্লুর নামে এফআইআর দায়ের করতে।

তবে জানিয়ে রাখা ভাল, ২০১৬ সালে এই অভিযোগের ভিত্তিতে দিল্লির সিআর পার্ক থানায় এফআইআর দায়ের করেছিলেন পূজা। কিন্তু সেবার চাপা পড়ে যায় বিষয়টা। তবে পূজা মিশ্রা নতুন নয়। এর আগেও সলমনের নামে ধর্ষণের অভিযোগ উঠেছি।

আরও দেখুন

popi

গোপনে বিয়ে করায় চিত্রনায়িকা পপি গ্রেপ্তার!

বিনোদন ডেস্ক: ‘গোপনে বিয়ে করায় পরিবারের করা মামলায় গ্রেপ্তার হলেন চিত্রনায়িকা পপি…’ এমন ক্যাপশন দিয়েই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook