সর্বশেষ সংবাদ
হোম / Uncategorized / স্কুলের ভেতরই অসামাজিক কার্যকলাপের দায়ে আটক সভাপতি!
7

স্কুলের ভেতরই অসামাজিক কার্যকলাপের দায়ে আটক সভাপতি!

স্টাফ রিপোর্টার:

স্কুলের ভেতর মেয়ে বন্ধু নিয়ে এসে অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে ধরা পড়েছেন রাজধানীর মতিঝিল এলাকার কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আরকান উল্লাহ শ্যামল।

গতকাল সন্ধ্যায় তাকে তার মেয়েবন্ধুর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করেন স্থানীয়রা।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আরকান উল্লাহ শ্যামল তার এক মেয়েবন্ধুকে নিয়ে স্কুলে আসেন।

তিনি স্কুলের এক দারোয়ানকে পাহারায় বসিয়ে তার ওই বন্ধুকে নিয়ে স্কুলের চারতলার একটি কক্ষে ঢোকেন। খবরটি জানাজানি হলে স্থানীরা স্কুলে ঢুকে ওই কক্ষে গিয়ে তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। পরে তাদের সেভাবেই আটক করে স্কুলের নিচে নিয়ে আসেন। পরে তারা পুলিশে খবর দিলে দুজনকেই আটক করে থানায় নিয়ে আসা হয়।

ঢাকা মহানগর পুলিশের মতিঝিল জোনের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস আমাদের সময়কে জানান, সন্ধ্যায় ওই স্কুলের সভাপতি ও তার বান্ধবীকে আপত্তিকর অবস্থায় দেখে স্থানীরা থানায় জানায়। পরে তাদের সেখান থেকে আটক করে নিয়ে আসা হয়। দুজনের নামেই মামলা হচ্ছে। তাদের আদালতে পাঠানো হবে।

আরও দেখুন

আপনাদের সোনার বাংলা আমাদেরও কাম্য: ভারতের রাষ্ট্রদূত

টাঙ্গাইল প্রতিনিধি: বাংলাদেশে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, ‘রোহিঙ্গাদের বাংলাদেশ সরকার আশ্রয় দিয়ে যে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook