সর্বশেষ সংবাদ
ছেলেদের সঙ্গে ঘোরে বলেই ধর্ষণের শিকার মেয়েরা: মুখ্যমন্ত্রী মহিলা পুলিশকর্মীকে ধর্ষণের অভিযোগ সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে! নয়াপল্টনে সংঘর্ষের তিন মামলায় আগাম জামিন পেলেন আব্বাস দম্পতি গায়িকা জেনিফার লোপেজের কাণ্ড! বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি: ড. রেজা কিবরিয়া শাহজালাল বিমানবন্দরে ৯৮৫ কেজি ‘খাটপাতা’ মাদক জব্দ সৌদিতে পর্দার বিরুদ্ধে নারীদের বিক্ষোভ সংসদ নির্বাচনে বাগেরহাটে স্বামী-স্ত্রী দেবর-ভাবী মা-মেয়েসহ ৯৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ আগামী নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদাকে মুক্ত করার নির্বাচন: কাদের সিদ্দিকী টুঙ্গিপাড়ায় বাবার লাশ বাড়িতে রেখে পিইসি পরীক্ষায় অংশ নিল তৈশী
হোম / Uncategorized / স্কুলের ভেতরই অসামাজিক কার্যকলাপের দায়ে আটক সভাপতি!
7

স্কুলের ভেতরই অসামাজিক কার্যকলাপের দায়ে আটক সভাপতি!

স্টাফ রিপোর্টার:

স্কুলের ভেতর মেয়ে বন্ধু নিয়ে এসে অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে ধরা পড়েছেন রাজধানীর মতিঝিল এলাকার কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আরকান উল্লাহ শ্যামল।

গতকাল সন্ধ্যায় তাকে তার মেয়েবন্ধুর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করেন স্থানীয়রা।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আরকান উল্লাহ শ্যামল তার এক মেয়েবন্ধুকে নিয়ে স্কুলে আসেন।

তিনি স্কুলের এক দারোয়ানকে পাহারায় বসিয়ে তার ওই বন্ধুকে নিয়ে স্কুলের চারতলার একটি কক্ষে ঢোকেন। খবরটি জানাজানি হলে স্থানীরা স্কুলে ঢুকে ওই কক্ষে গিয়ে তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। পরে তাদের সেভাবেই আটক করে স্কুলের নিচে নিয়ে আসেন। পরে তারা পুলিশে খবর দিলে দুজনকেই আটক করে থানায় নিয়ে আসা হয়।

ঢাকা মহানগর পুলিশের মতিঝিল জোনের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস আমাদের সময়কে জানান, সন্ধ্যায় ওই স্কুলের সভাপতি ও তার বান্ধবীকে আপত্তিকর অবস্থায় দেখে স্থানীরা থানায় জানায়। পরে তাদের সেখান থেকে আটক করে নিয়ে আসা হয়। দুজনের নামেই মামলা হচ্ছে। তাদের আদালতে পাঠানো হবে।

আরও দেখুন

rape

প্রকাশ্য দিবালোকে গত ৭ মাস ধরে গণধর্ষণের শিকার কিশোরী!

আন্তর্জাতিক ডেস্ক: প্রকাশ্য দিবালোকে গত ৭ মাস ধরে গণধর্ষণের শিকার হয়ে আসছিল এক কিশোরী। মাত্র ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com